আত্মহত্যার আগে পরিচয় : চালকের সঙ্গে মার্কিন ছাত্রীর প্রেম!


Published: 2017-04-01 01:34:42 BdST, Updated: 2017-09-24 12:56:40 BdST

পটুয়াখালী লাইভ : পারিবারিক কলহেরর কারণে বাংলাদেশে এসে এক মার্কিন ছাত্রী আত্মহত্যার উদ্যোগ নেন। এসময় এক অটোরিকশা চালক তাকে উদ্ধার করেন। তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। সেই সম্পর্ক ধীরে ধীরে প্রেমে রূপ নেয়। পরে তারা বিয়ে করেন।

এভাবেই বাংলাদেশী অটোরিকশা চালকের প্রেমে হাবুডুবু খেয়েছেন আমেরিকান ছাত্রী। তবে শেষতক তাদের প্রেম টেকেনি। রূপ নিয়েছে প্রতারণায়। আমেরিকার নাগরিক ওই ছাত্রী এখন স্বামীর খোঁজে পটুয়াখালীর বাউফলে অবস্থান নিয়েছেন। তবে প্রতারক স্বামী ভুল ঠিকানা দেয়ায় তাকে খুঁজে নিতে বেগ পেতে হচ্ছে তাকে।


ছবি : প্রতারক নজরুল ও মার্কিন ছাত্রী

জানা গেছে, মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিক সানজিদা চৌধুরী (২০) বাঙ্গালি বংশোদ্ভুত। তার বাবা আমেরিকার গোয়েন্দা পুলিশের একজন কর্মকর্তা। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম. নাসির উদ্দিন তার নিকট আত্মীয়।

বর্তমানে তিনি বাউফলের দাশপাড়া ইউনিয়নের ইউপি সদস্য হানিফ সরদারের বাড়িতে অবস্থান করছেন।

সানজিদা চৌধুরী সাংবাদিকদের জানান, তিনি আমেরিকার অক্সফোর্ড স্কুল এন্ড ইউনিভার্সিটি থেকে “ও” এবং “ইলেভেন” পাশ করেছেন।

২০১৬ সালের ২৬ অক্টোবর ঢাকায় আসেন তিনি। এ সময়ে পারিবারিক কলহের কারণে তিনি আত্মহত্যা করতে গেলে নজরুল ইসলাম (৩২) নামে এক সিএনজি অটোরিকশা চালক তাকে উদ্ধার করে। এরপর তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে এবং চলতি বছরের ২৮ ফেব্রুয়ারি ঢাকার একটি আদালতের মাধ্যমে তাদের বিয়ে হয়।

বিয়ের কাবিন নামায় নজরুলের পিতার নাম আলী হোসেন মাতব্বর, পূর্ব আলী পুরা, দশমিনা লেখা রয়েছে। কিন্তু নজরুল জানিয়েছিল সে বাউফলের কালাইয়া থাকেন। এরপর গত ২৮ মার্চ সকালে নজরুল বিশ লাখ টাকা, একটি আইফোন, এবং তার পাসপোর্ট ও এসএস কার্ড (নম্বর: ৫৬১৯২৯৯৮৬৪৫৩২১) নিয়ে পালিয়ে আসে। এরপর থেকেই লাপাত্তা নজরুল।

বাউফল থানার ওসি আযম খান ফারুকী জানান, মেয়েটির দেয়া ঠিকানা দশমিনা উপজেলায় হওয়ায় তাকে ওই থানায় পাঠানো হয়েছিল। কিন্তু ওই থানার পুলিশ বাউফলের হানিফ মেম্বরের জিম্মায় দিয়েছেন। এদিকে সানজিদার দেয়া ঠিকানা মোতাবেক নজরুলের স্থায়ী ঠিকানা খুঁজে পেলেও তাদের ঘর তালাবদ্ধ অবস্থায় পাওয়া গেছে বলে জানিয়েছে দশমিনা থানা পুলিশ।

এ অবস্থায় স্বামীকে ফিরে পেতে বাউফলে অবস্থান নিয়েছেন ওই মার্কিন ছাত্রী।



ঢাকা, ০১ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।