বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশী ছাত্রের সঙ্গে রাশিয়ান তরুণীর বিয়ে!


Published: 2017-07-02 12:32:43 BdST, Updated: 2017-11-20 11:46:31 BdST

শেরপুর লাইভ : নালিতাবাড়ীর সন্যাসীভিটা গ্রামের প্রয়াত ধীরেন্দ্র চন্দ্র সরকারের ছেলে ধর্মকান্ত সরকার। ১৯৯৭ সালে উচ্চ মাধ্যমিক পাশের পর চলে যান রাশিয়ায়। সেখানে আস্ত্রাখান টেকনিক্যাল ইউনিভার্সিটি থেকে তেল, গ্যাস ও পেট্রোল বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি নেন।

এরই মাঝে পরিচয় হয় রুশ তরুণী সিভেতলানা সঙ্গে। চার বছরের প্রেমের টানে বাংলাদেশে ছুটে আসেন তিনি। শেষতক শেরপুরের সেই যুবককে বিয়ে করেছেন সিভেতলানা।

শুক্রবার রাতে শেরপুর জেলা শহরের গোপালবাড়ি মন্দিরে ইস্কন সদস্যদের তত্ত্বাবধানে তাদের বিয়ে সম্পন্ন হয়।

জানা গেছে, দীর্ঘদিন দু'জনের মধ্যে চলে ই-মেইলে আলাপচারিতা। ২০১৬ সালের সেপ্টেম্বরে ধর্মকান্ত সরকার দেশে চলে আসেন। দেশে চলে এলেও দু'জনের মধ্যে যোগাযোগ অব্যাহত থাকে।

এর সূত্র ধরেই এক মাস আগে বাংলাদেশে আসেন সিভেতলানা। তারা কিছুদিন সন্ন্যাসী ভিটায় থেকে চলে আসেন শেরপুর শহরের ইস্কন মন্দিরে। দু'জনই যুক্ত হন এ মন্দিরের সেবামূলক কাজের সঙ্গে।

পরে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার সিদ্ধান্ত নেন। এরপর সনাতন ধর্মীয় আচার অনুযায়ী শুক্রবার রাতে তাদের বিয়ে সম্পন্ন হয়।


ঢাকা, ০২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।