দেশে ফিরেই নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্র!


Published: 2017-08-30 11:55:19 BdST, Updated: 2017-11-19 01:27:58 BdST

লাইভ প্রতিবেদক : কানাডা থেকে দেশে ফিরেই নিখোঁজ হয়েছেন বিশ্ববিদ্যালয় ছাত্র। ইশরাক আহম্মেদ নামে ওই ছাত্র শনিবার সন্ধ্যায় রাজধানীর ধানমণ্ডি এলাকায় বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে বের হয়ে আর বাড়ি ফেরেননি।

এ ঘটনায় ইশরাকের বাবা গার্মেন্ট ব্যবসায়ী জামালউদ্দীন আহম্মেদ ধানমণ্ডি থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। সেখানে উল্লেখ করা হয়, ইশরাক বন্ধুদের নিয়ে স্টার কাবাব এলাকায় খেতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হন। এরপর আর ফেরেননি।

ধানমণ্ডি থানার ওসি আবদুল লতিফ বলেন, আমরা ঘটনার তদন্ত শুরু করেছি। আত্মীয়-বন্ধুসহ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এখনো কোনো হদিস মেলেনি।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, ঢাকার ম্যাপল লিফ স্কুল থেকে এ-লেভেল পাস করে গত বছর কানাডার মন্ট্রিয়ল শহরের ম্যাকগিল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন ইশরাক। চলতি বছরের জুন মাসে ছুটিতে বাড়ি আসেন তিনি।

ঈদের পরের দিন ৩ সেপ্টেম্বর তার কানাডায় ফিরে যাওয়ার কথা রয়েছে। ব্যবসায়ী জামালউদ্দীনের তিন ছেলের মধ্যে ইশরাক বড়।

পুলিশের একটি সূত্র জানায়, শনিবার রাত সাড়ে ৮টা পর্যন্ত ইশরাক বন্ধুদের সঙ্গে ধানমণ্ডির ইডেন মাল্টিকেয়ার হাসপাতালের পাশের গলিতে আড্ডা দেন। খাওয়াদাওয়া করেন। ওই এলাকার একটি ভবনের সিসিটিভি ক্যামেরায় তাদের আড্ডা দিতেও দেখা যায়। পরে সবাই যে যার মতো চলে যায়। ইশরাককেও চলে যেতে দেখা যায়। এর পর থেকেই তার আর কোনো খোঁজ মিলছে না। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে।


ঢাকা, ৩০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।