‘ফোন কল’ রহস্য জানালেন মেসি


Published: 2017-03-06 22:16:41 BdST, Updated: 2017-11-18 16:20:28 BdST

 

 

 
 
 
স্পোর্টস লাইভ:লিওনেল মেসির ‘ফোন কল’ উদযাপন নিয়ে আলোচনা এখন তুঙ্গে। স্প্যানিশ লা-লিগায় শনিবার তার দল বার্সেলোনা ৫-০ গোলে উড়িয়ে দেয় সেল্টা ভিগোকে। ওই ম্যাচে জোড়া গোলের পাশাপাশি দু’টি গোল বানিয়ে দেন লিওনেল মেসি। ম্যাচের ২৪ মিনিটে বার্সেলোনাকে এগিয়ে দেয়ার পর রহস্যময় উদযাপন করেন লিওলেন মেসি।
 
সাধারণত মেসি গোল উদযাপন করেন দুই হাতের দুই আঙুল ওপরের দিকে তুলে আকাশের দিকে তাকিয়ে। কিন্তু এদিন দেখা গেলো- গোল করেই তিনি গ্যালারির দিকে কাউকে ইশারায় দেখাচ্ছেন। এরপর হাতের মোবাইল ফোন কানের কাছে নিয়ে ‘ফোন কল’ করার ভঙ্গিতে উদযাপন করেন।
 
বিষয়টি নিয়ে নানাজন নানা রকম ধারনা করেন। অনেকেই মনে করেন, চ্যাম্পিয়ন্স লীগের শেষ ষোলোর প্রথম লেগে প্যারিস সেইন্ট জার্মেই’র কাছে ৪-০ গোলের হেরে যাওয়ার পর দ্বিতীয় লেগের জন্য ফ্রান্সের ক্লাবটিকে বার্তা দিচ্ছেন মেসি। আবার কেউ কেউ মনে করেন, বার্সেলোনায় নতুন চুক্তির ব্যাপারে ক্লাব প্রেসিডেন্টকে বার্তা দেন। অনেকে এর ঠিক উল্টোটাও মনে করেন। বার্সেলোনা ছেড়ে অন্য কোনো ক্লাবে চলে যাওয়ার বার্তা দিয়েছেন বলে মনে করেন অনেকে।
 
তবে লিওনেল মেসি এবার নিজেই এই রহস্য ভেদ করলেন। স্পেনের এক পত্রিকায় দেয়া সাক্ষাৎকারে মেসি জানান, আসলে সেদিন স্টেডিয়ামে তার এক ভাতিজা ছিলেন। বার্সেলোনার অনূর্ধ্ব-১৬ দলে খেলেন তার ভাতিজা অগাস্টিন। সেল্টা ভিগোর ম্যাচের আগে সারাদিন তিনি মেসির সঙ্গে কথা বলার জন্য ফোন করেন।
 
 
কিন্তু মেসির সঙ্গে কথা বলতে পারেননি। মাঠে নামার আগে ভাতিজার এই ফোনের কথা তিনি জানতে পারেন। চাচার ওপর ভাতিজা মন খারাপ করেছে বলেও জানতে পারেন মেসি।
 
এতে ভাইয়ের ছেলেকে খুশি করার জন্য গোল করার পর তাকে ফোন করার ভঙ্গি করে গোল উদযাপন করেন লিওনেল মেসি।  
 
ঢাকা, ০৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড
 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।