মেসির ‘পারফেক্ট ম্যারেজ’


Published: 2017-03-07 21:34:35 BdST, Updated: 2017-11-18 16:03:07 BdST

 

 

 

 

 
 
 
 
স্পের্টিস লাইভ: লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার গুঞ্জণ থাকলেও বিষয়টি মেনে নিচ্ছেন না ক্লাবটির ডিরেক্টর আরেদো ব্রায়দা। তিনি মনে করেন, বার্সেলোনার সঙ্গে মেসির ‘পারফেক্ট ম্যারেজ’ হয়েছে। এই সম্পর্ক ভাঙবার নয়। স্পেনের ক্লাবটির সঙ্গে মেসির বর্তমান চুক্তির মেয়াদ আছে ২০১৮ সাল পর্যন্ত।
 
 
চুক্তি নবায়নের জন্য অনেক চেষ্টা করছে বার্সেলোনা। কিন্তু মেসি এ ব্যাপারে এখনো সম্মত হননি। কী কারণে তিনি রাজি হচ্ছেন না সেটা স্পষ্ট নয়। তবে যে কারণই হোক- ২৯ বছর বয়সী মেসি বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন করবেন না বলেই অনেকে মনে করছেন।
 
তবে ক্লাবটির ডিরেক্টর ব্রায়দা স্পেনের একটি রেডিও চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে বলেন, ‘বার্সেলোনা তার জন্য পারফেক্ট জায়গা। ক্লাব ও তার সঙ্গে দারুণ সমন্বয়। সে এই ক্লাব ছেড়ে যাবে না। কারণ, বার্সেলোনার সঙ্গে তার পারফেক্ট ম্যারেজ হয়েছে। এখানেই তার জীবন। এটা তার শহর।
 
সে নিজের শহর ছেড়ে কোথাও যাবে না।’ আর্জেন্টাইন স্ট্রাইকার লিওলেন মেসি লা-লিগার চলতি মৌসুমে করেছেন ২৩ গোল। আর ইউয়েফা চ্যাম্পিয়ন্স লীগে সর্বোচ্চ ১০ গোলও এসেছে তার কাছ থেকে। 
 
ঢাকা, ০৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।