ধোনি প্রেম: গাড়ি থামিয়ে দিলেন তরুণী, তারপর...


Published: 2017-03-09 21:04:51 BdST, Updated: 2017-11-21 18:06:44 BdST

ধোনির গাড়ি থামিয়ে দিলেন তরুণী সমর্থক, এরপর...

 

স্পোর্টস লাইভ: সেই এক প্রেম। তবে অন্য কিছু নয়। খেলার ভক্ত। আর প্রিয় খেলোয়ারকে কাছে পেয়ে কিছু একটা না ঘটিয়ে নিস্তার নেই তার। মহেন্দ্র সিং ধোনিও ব্যাপারটি আচ করতে পেরেছিলেন। গাড়ি থামিয়ে মুসকি হাসি! তার পর তরুণীর ২টি শর্ত মেনে নিলেন। বললেন সব ঠিক আছে তো?

বিজয় হাজারে ট্রফির ম্যাচ খেলে জন্মস্থান রাঁচিতে ফিরছিলেন। আর সেই রাঁচি বিমানবন্দরেই ঘটল এক ঘটনা। বিমানবন্দর থেকে নেমে হামার গাড়িতে করে বাড়িতে যাচ্ছিলেন মহেন্দ্র সিং ধোনি। কিন্তু কিছু পথ যেতেই ধোনির গাড়ি থামিয়ে দিলেন এক তরুণী সমর্থক।

ওই তরুণীর আবদার দুটি। এক. ধোনির সঙ্গে ছবি তুলবেন; দুই. তরুণীকে দিতে হবে অটোগ্রাফ। কোনো একটা হলে চলবে না; ধোনিকে আবদার মেটাতে হবে দুটোই! নইলে পথ ছাড়বেন না; রাখবেন আগলে।

নাছোড়বান্ধা তরুণী করলেনও ঠিক তা-ই। অপরদিকে ধোনি তখন সেলফি কিংবা অটোগ্রাফ দেয়ার জন্য প্রস্তুত নন। তাকে যেতে হবে গন্তব্যস্থলে। তাই কী করবেন ধোনি? হাতে মোবাইল নিয়ে গাড়ির সামনে যে পথ আগলে রেখেছেন সেই তরুণী!

Dhoni

এই পরিস্থিতি সামাল দিতে শেষ পর্যন্ত নামতে হলো নিরাপত্তারক্ষীদের। তরুণীকে টেনে রাস্ত থেকে সরিয়ে দেন তারা। মুক্ত হন ধোনি। পরক্ষণে গাড়ি চালিয়ে চলে যান ভারতের সাবেক সফল অধিনায়ক।

পরে জানা গেছে, ধোনির গাড়ির সামনে দাঁড়িয়ে যাওয়া এই যুবতীর বাড়ি দিল্লিতে। কর্মসূত্রে কলকাতায় থাকেন। বয়স তার ২০ বছর। নাম না জানা গেলেও, কর্মসূত্রেই কলকাতা থেকে রাঁচিতে এসেছেন।

 

ইন্ডিগোর বিমানেই তিনি ধোনিকে দেখতে পান। তারপরই ধোনির কাছ থেকে সেলফি-অটোগ্রাফ নেয়ার কৌশল আঁটেন। এ যাত্রায় ব্যর্থই হলেন ওই তরুণী। তবে ভবিষ্যতে সুযোগ পেলে হয়তো সফলই হতে চাইবেন তিনি!

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।