যবিপ্রবি ছাত্র হত্যার মামলার আসামী যশোর ছাত্রলীগের সভাপতি সম্পাদক


Published: 2017-07-11 20:36:21 BdST, Updated: 2017-07-26 06:38:12 BdST

 

লাইভ প্রতিবেদক: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) ছাত্র হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামীরাই হলেন নবনির্বাচিত যশোর ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক। 

যবিপ্রবির ওই ছাত্র নাইমুল ইসলাম রিয়াদ ছাত্রলীগের কর্মী ছিলেন। ২০১৪ সালের ১৪ জুলাই রিয়াদকে কুপিয়ে হত্যা করা হয়। আর ওই হত্যা মামলার অন্যতম চার্জশিটভুক্ত আসামি হলেন যশোর জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি ও সম্পাদক। 

সোমবার জেলা ছাত্রলীগের সম্মেলনে কাউন্সিলরদের ভোটে রওশন ইকবাল শাহীকে সভাপতি ও ছালছাবিল ইসলাম জিসানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। এর মধ্যে রওশন ইকবাল শাহীন বিবাহিত ও এক সন্তানর জনক বলেও অভিযোগ রয়েছে। 

নাইমুল ইসলাম রিয়াদের বাবা জানান, ২০১৪ সালের ১৪ জুলাই নাইমুল ইসলাম রিয়াদকে কুপিয়ে হত্যা করা হয়। ওই মামলার চার্জশিটে ১১ জনের মধ্যে ছয় রওশন ইকবাল শাহী ও সাত নম্বরে ছালছাবিল ইসলাম জিসানের নাম রয়েছে। 

তিনি বলেন, হত্যা মামলার আসামীরা কিভাবে ছাত্রলীগের শীর্ষ পদ পেল সেটা আমাদের বোধগম্য নয়। এই মহুর্তে ছেলে হত্যার বিচার নিয়ে সংশয়ে রয়েছি। এ ছাড়াও জিসান অন্য একটি মামলায় জেলও খেটেছেন।

 

ঢাকা, ১১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।