বাসা থেকে ক্লাসে যাওয়ার পথে ইবি ছাত্রী নিখোঁজ!


Published: 2017-08-13 00:15:36 BdST, Updated: 2017-10-20 12:44:40 BdST

ইবি লাইভ : ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) এক ছাত্রী চার দিন ধরে নিখোঁজ রয়েছেন। তার কোন খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছে পরিবার। তিনি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের ছাত্রী। ওই ছাত্রীর বাড়ি ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডুতে। এ ঘটনায় স্মৃতির বাবা ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। ডায়েরি নং-৩১৯।

শনিবার ওই ছাত্রীর বাবা আনোয়ার হেসেন সাংবাদিকদের জানান, তার মেয়ে ক্লাস করার উদ্দেশ্যে বুধবার সকালে বাসা থেকে বের হয়। এরপর সে আর বাড়িতে ফেরেনি। আত্মীয়-স্বজনদের বাসায় খোঁজ নেওয়া হয়েছে। কিন্তু কোথাও তার সন্ধান পাওয়া যাচ্ছে না। ওই ছাত্রী বিবাহিত।

তার বাবা আরও জানান, তার মেয়ে যখন নবম শ্রেণির ছাত্রী তখন তার কিছুটা মানসিক সমস্যা ছিল। তার চিকিৎসা করানো হয়েছে। বর্তমানে সে অনেকটা সুস্থ। এছাড়া স্মৃতি কলেজে অধ্যয়নরত অবস্থায় এক ছেলে তাকে পছন্দ করতো কিন্তু স্মৃতি তাকে পছন্দ করতো না। এজন্য ওই ছেলে তাকে বিভিন্ন সময় হুমকি ধামকি দিত।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান বলেন, মেয়েটির বাবা আমাদের কাছে এ বিষয়ে লিখিত অভিযোগ করেছে। বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে তাকে খুঁজে বের করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সকল বিভাগের সাথে কথা বলে তাদের বিষয়টি গুরুত্বের সাথে দেখতে বলা হয়েছে।

ইবি থানার ওসি রতন শেখ বলেন, ওই ছাত্রীকে উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে। ইতোমধ্যেই তার কললিস্ট মোবাইল অপারেটরদের কাছে চাওয়া হয়েছে। এছাড়াও দেশের সকল থানায় তার ছবি এবং তথ্য সরবারহ করা হয়েছে বলে উল্লেখ করেন তিনি।


ঢাকা, ১২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।