দশদিন পর বগুড়া থেকে ইবি শিক্ষার্থী উদ্ধার


Published: 2017-08-18 23:56:34 BdST, Updated: 2017-11-20 21:38:25 BdST

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যায়ের (ইবি) শিক্ষার্থী হারিয়ে যাওয়ার দশদিন পর বগুড়ায় সন্ধান মিলেছে। শুক্রবার রাত ৮ টায় বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে তার সন্ধান পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান।

বিশ্ববিদ্যালয় ও পরিবারিক সূত্রে জানা যায়, গত ৮ আগস্ট ওই ছাত্রী ক্লাস করার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। এরপর সে আর বাড়িতে ফেরেনি। আত্মীয়-স্বজনসহ সব যায়গায় খোঁজ-খবর নেন তার পরিবার। কোথাও তার সন্ধান পাওয়া যায় নি। অবশেষে তাকে আইন শৃঙ্খলা বাহিনির সহযোগিতায় বিশ্ববিদ্যালয় প্রশাসন ১০ দিন পরে বগুড়া মেডিকেল হাসপাতাল থেকে উদ্ধার করা হয়েছে বলে জানা যায়।

প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান ক্যাম্পাসলাইভকে বলেন,  ওই শিক্ষার্থী বগুড়া শহরের রাস্তার পাশে অজ্ঞান অবস্থায় পড়ে থাকে। তখন সেখানকার সাধারণ মানুষ তাকে উদ্ধার করে বগুড়ায় মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। স্মৃতি মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

উল্লেখ্য, ওই শিক্ষার্থী যখন নবম শ্রেণীর ছাত্রী তখন তার কিছুটা মানসিক সমস্যা ছিল। তার পরিবার তাকে চিকিৎসা করানোর মাধ্যমে কিছুটা সুস্থ হয়েছিল। তিনি কলেজে অধ্যয়নরত অবস্থায় এক ছেলে তাকে পছন্দ করতো কিন্তু তিনি তাকে পছন্দ করতেন না। এজন্য ওই ছেলে তাকে বিভিন্ন সময় হুমকি ধামকি দিত।

 

ঢাকা, ১৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।