ইবিতে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন


Published: 2017-08-23 18:43:06 BdST, Updated: 2017-09-20 18:50:49 BdST

ইবি লাইভ: ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উদযাপন উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আনন্দ র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়েছে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের সনাতান ধর্মাবলম্বীদের আয়োজনে এসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জানা যায়, বেলা ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলাতনের সামনে থেকে সনাতান ধর্মাবলম্বী বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের অংশ গ্রহনে এক আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিটি ডায়না চত্বর ও প্রধান ফটোক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

র‌্যালি শেষে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলাতনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের প্রফেসর ড. অরবিন্দ শাহার সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. হারুন উর রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা প্রমুখ।

অনুষ্ঠানে ধর্মআলোচক হিসেবে উপস্থিত ছিলেন, চাপাইনবাবগঞ্জের উত্তরবঙ্গ বৈষ্ণব সংঘের প্রতিষ্ঠাতা আচার্য শ্রীল শ্যাম কিসোর দাস এবং যশোরের দক্ষিণবঙ্গ বৈষ্ণব সংঘের প্রতিষ্ঠাতা আচার্য নিতাই দাস।

আলোচনা সভা শেষে বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের অংশ গ্রহনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান প্ররিবেশিত হয়। অনুষ্ঠান শেষে সবার মাঝে প্রসাদ বিতরণ করা হয়।

 

ঢাকা, ২৩ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।