ইবির ফিন্যান্স বিভাগের নতুন সভাপতি সুতাপ কুমার


Published: 2017-09-09 17:22:58 BdST, Updated: 2017-11-18 19:55:23 BdST

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের নয়া সভাপতি হিসেবে নিয়োগ পেয়েছেন বিভাগের অ্যাসিসটেন্ট প্রফেসর সুতাপ কুমার ঘোষ। শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে বিভাগের সভাপতির কক্ষে তিনি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহন করেন।

বিভাগীয় সূত্রে জানা যায়, গত চার মাস ধরে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন উর রশিদ আসকারী বিভাগটির ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

তবে গত ২৩ আগষ্ট বিভাগের অ্যাসিসটেন্ট প্রফেসর সুতাপ কুমার ঘোষকে সভাপতি হিসেবে দায়িত্ব প্রদান করা হয়। আগামী ৩ বছরের জন্য তিনি এ দায়িত্ব পালন করবেন। শনিবার সুতাপ কুমার আনুষ্ঠানিক এ দায়িত্ব গ্রহন করেন।

ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের অ্যাসিসটেন্ট প্রফেসর বখতিয়ার হাসানের সঞ্চালনায় দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. হারুন উর রশিদ আসকারী, প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, শিক্ষক সমিতির সাধারন সম্পাদক প্রফেসর ড. আনোয়ার হোসেন, প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান, শাপলা ফোরামের সভাপতি প্রফেসর ড. মাহবুবুল আরফিনসহ বিভিন্ন বিভাগের সভাপতি ও শিক্ষক-শিক্ষার্থীরা।

 

ঢাকা, ০৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।