যবিপ্রবির ৬ মেধাবী পাচ্ছেন ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’


Published: 2017-09-26 17:17:47 BdST, Updated: 2017-10-18 11:22:42 BdST

 

লাইভ প্রতিবেদক: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ৬ মেধাবী শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পেতে যাচ্ছেন। 

শিক্ষাজীবনে কৃতিত্বপূর্ণ ও অসাধারণ ফলাফলের কারণে ২০১৫ ও ২০১৬ সালের জন্য তারা ওই সম্মানজনক পদক  পাচ্ছেন। 

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) নিজস্ব ওয়েবসাইটে ওই তথ্য প্রকাশ করা হয়েছে। ২৬৪ জন মনোনীত শিক্ষার্থীর মধ্যে ৬ জন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। 

২০১৬ সালে প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীতরা হলেন- জীববিজ্ঞান ও প্রযুক্তি অনুষদ থেকে ফিশারিজ এন্ড মেরিন বায়োসায়েন্স বিভাগের অনুশ্রী বিশ্বাস (৩.৯২) ,  প্রকৌশল ও প্রযুক্তি অনুষদ  থেকে তড়িৎ ও ইলেক্ট্রনিক প্রকৌশল বিভাগের মোঃ সাহাবুদ্দিন (৩.৮৮) , ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদ থেকে পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের পূজা রানী দে (৩.৭৩) । 

অন্যদিকে, ২০১৫ সালের স্বর্ণ পদকের জন্য মনোনীতরা হলেন- জীববিজ্ঞান ও প্রযুক্তি অনুষদ থেকে ফিশারিজ এন্ড মেরিন বায়োসায়েন্স বিভাগের অন্তরা ঘোষ (৩.৯৩) প্রকৌশল ও প্রযুক্তি অনুষদ  থেকে কেমিকৌশল বিভাগের শাহানাজ পারভীন (৩.৮৯) ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদ থেকে পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের ইসরাত সুলতানা (৩.৮৬) ।

 

ঢাকা, ২৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।