নজরুল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয় উদ্বোধন


Published: 2017-08-10 21:15:51 BdST, Updated: 2017-11-18 19:40:48 BdST

জাককানইবি লাইভ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জাককানইবিসাস) কার্যালয় বৃহস্পতিবার উদ্বোধন করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরী ভবনে সাংবাদিক সমিতির কার্যালয় উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলম।

কার্যনির্বাহী কমিটির সভাপতি মেহেদী জামান লিজনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ওয়াহিদুল ইসলামের পরিচালনায় সাংবাদিক সমিতির উপদেষ্টা সজীব আহমেদ, আজিজার রহমান, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. মোঃ হুমায়ুন কবীর, প্রক্টর জাহিদুল কবীর, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, ত্রিশাল প্রেস ক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব, সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম শামীম, উপজেলা রিপোর্টাস ইউনিটের সভাপতি এইচ এম জোবায়ের হোসেন, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান এবং শিক্ষক সহ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

এ সময় ভিসি প্রফেসর ড. মোহীত উল আলম বলেন, ‘সংবাদ থেকেই সাংবাদিকদের কে প্রকৃত সংবাদ উদঘাটন করতে হবে। অপ-সাংবাদিকতা পরিহার করে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করাই হবে সাংবাদিকদের প্রধান কর্তব্য’।

 

ঢাকা, ১০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।