গভীর শ্রদ্ধায় আরসিআরইউ’র জাতীয় শোক দিবস পালন


Published: 2017-08-15 23:21:52 BdST, Updated: 2017-11-18 19:41:53 BdST


রাজশাহী লাইভ: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিচারণ, শোক র‌্যালী ও আলোচনার মাধ্যমে বঙ্গবন্ধুর ৪২তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস পালন করেছে রাজশাহী কলেজ রিপোটার্স ইউনিটি।


দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকাল ১১ টায় রাজশাহী কলেজ রবীন্দ্র-নজররুল চত্ত্বর থেকে কলেজের র‌্যালির সাথ একাত্বতা ঘোষনা করে একটি শোক র‌্যালি শুরু হয়ে নগরীর সোনাদিঘী মোড়, জিরো পয়েন্ট, আলুপট্টি মোড় হয়ে রাজশাহী কলেজ মিলনায়তনে এসে শেষ হয়।


র‌্যালি শেষে আরসিআরইউ’র কার্যালয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আরসিআরইউ’র সভাপতি শামসুননাহার সুইটির সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন আরসিআরইউ’র উপদেষ্টা সৈয়দ আলী আহসান, আজমত আলী রকি, আরসিআরইউ’র প্রতিষ্টাকালীন সাধারণ সম্পাদক ও উপদেষ্টা ফেরদৌস সিদ্দিকী, আরসিআরইউ’র সাবেক প্রশিক্ষন ও প্রকাশনা সম্পাদক ও রাজশাহী সময় টিভির রিপোর্টার রাকিবুল হাসান, আরসিআরইউ’র অর্থ সম্পাদক সিদ্দিকুর রহমান, দপ্তর সম্পাদক বাবর মাহমুদ, প্রশিক্ষন ও প্রকাশনা সম্পাদক ফারিহা রহমান আন্নি, নির্বাহী সদস্য বাসির ফুয়াদ, আসাদুজ্জামান নূর, মরিয়ম সাথী, মোফাজ্জল হোসেন বিদ্যুৎ সহ আরসিআরইউ’র সহযোগী সদস্যবৃন্দ।
সভা পরিচালনা করেন আরসিআরইউ’র সাধারণ সম্পাদক এম ওবাইদল্লাহ।

 

ঢাকা, ১৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।