বিজেএসসির সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন


Published: 2017-08-23 20:25:20 BdST, Updated: 2017-09-21 13:00:11 BdST


লাইভ প্রতিবেদক: বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিলের সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু হয়েছে। বুধবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জার্নালিজম বিভাগে, বিভাগের সভাপতি অ্যাসিসট্যান্ট প্রফেসর উজ্জ্বল কুমার ম-ল বেলা তিনটার দিকে এ সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন।

এ অনুষ্ঠানে ঢাকা, জাহাঙ্গীরনগর ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ডেফ্যোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় এবং স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশের সাংবাদিকতা বিভাগে প্রায় শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন।


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উজ্জ্বল কুমার ম-ল বলেন, “দেশ ও সমাজের বিভিন্ন ইস্যুতে তোমরা ন্যায়ের পক্ষ্যে দাঁড়াতে; তোমাদের পক্ষ্যেই পরিবর্তন সম্ভব”। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাবির জার্নালিজম বিভাগের প্রভাষক হাসান মাহমুদ ফয়সল, সুমাইয়া শিফাত এবং নাজমা আক্তার নুপুর ।


বিজেএসসি কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বলের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন বিজেএসসি কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক ইমরান আহমেদ।

 

ঢাকা, ২৩ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।