রামেক ছাত্রলীগ সভাপতিকে নিয়ে তোলপাড়


Published: 2017-05-18 19:21:55 BdST, Updated: 2017-11-20 21:37:31 BdST


রামেক লাইভ: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) শাখা ছাত্রলীগের সভাপতিকে নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। ওই ছাত্রলীগ সভাপতির নাম শফিকুল ইসলাম অপু। গত মঙ্গলবার রাতে নগরীর লক্ষ্মীপুরে মাস্টার সেফ বাংলা রেস্তোরাঁ থেকে পূর্ব-শত্রুতার জেরে তাকে প্রতিপক্ষ গ্রুফের নেতাকর্মীরা আটক করে।

এই ঘটনায় দুই গ্রুপের নেতা-কর্মীদের মধ্যে সৃষ্টি হয় উত্তেজনা। মহানগর ও স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাদের উপস্থিতিতে মীমাংসা চলাকালে একে অপরের সাথে হাতাহাতির ঘটনাও ঘটে।


প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে রাজশাহী মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম অপু তার বান্ধবীদের সঙ্গে নিয়ে লক্ষীপুরে মাস্টার সেফ বাংলা রেস্তোরাঁয় খাবার খাচ্ছিলেন। এ সময় সাবেক ছাত্রলীগ নেতা ডা. বাদলের লোকজন তাকে সাক্ষাত করতে বলেন।


খবর পেয়ে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজীব নেতাকর্মীদের নিয়ে উপস্থিত হলে ওই এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়।

এরপর উভয়পক্ষকে নিয়ে পাশে অবস্থিত সাবেক মহানগর সভাপতি শফিকুজ্জামান শফিকের চেম্বারে বসা হয়। ওই বৈঠকের গালাগালি করাকে কেন্দ্র করে আবারো উভয়পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

এ সময় হাতাহাতি ও ভাঙচুরের ঘটনা ঘটে। পরে তাদের হট্টগোলে স্থানীয় আওয়ামী লীগ নেতা ও রাজপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজীব বলেন, ছাত্রলীগ ও রামেক থেকে বরখাস্ত ডা. বাদলের সঙ্গে অপুর বিরোধ ছিলো। এর জের ধরে অপুকে আটকে রাখা হয়। খবর পেয়ে তিনি উদ্ধার করতে আসলে ডা. বাদলের লোকজন তার সাথে অশালীন আচারণ করেছেন।


রাজপাড়া থানার ওসি আমান উল্লাহ বলেন, খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এরপর উভয় পক্ষের হস্তক্ষেপে বিষয়টি মীমাংসা হয়।

 

ঢাকা, ১৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।