মমেক শিক্ষার্থীদের ধর্মঘট, কলেজ ফটকে তালা


Published: 2017-09-16 16:50:11 BdST, Updated: 2017-10-20 12:55:36 BdST

 

লাইভ প্রতিবেদক: ময়মনসিংহ মেডিকেল কলেজের (মমেক) শিক্ষার্থীরা নিজেদের নিরাপত্তার দাবিতে ছাত্র হোস্টেলে স্থায়ী পুলিশ ক্যাম্পসহ ৬ দফা দাবিতে অনির্দিষ্টকালের ধর্মঘটে নেমেছেন। 

শনিবার তারা ক্যাম্পাসে দফায় দফায় বিক্ষোভ মিছিল করেন।এসময় তারা কলেজ ফটকে তালা ঝুলিয়ে দাবি পূরণ না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন। 

শিক্ষার্থীদের দাবিগুলো হলো, শহরের বাঘমারা ছাত্র হোস্টেলে স্থায়ী পুলিশ ক্যাম্প স্থাপন, হোস্টেল ও হোস্টেল ক্যাম্পাসে সিসি ক্যামেরা স্থাপন, হোস্টেল ছাত্রদের পরিচয়পত্র (আইডি) কার্ড প্রদান, হোস্টেলের ফটক সংস্কার, দেয়াল উঁচু করা এবং কাঁটাতার দেওয়া এবং দ্রুততম সময়ে কলেজ ক্যাম্পাসে হোস্টেল স্থানান্তর করা। 

জানা যায়, বৃহস্পতিবার নগরীর বাঘমারা মেডিকেল কলেজ হোস্টেলের সেপটিক ট্যাংকের ভেতর থেকে জাহাঙ্গীর (১৬) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় কলেজের শিক্ষার্থীরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ অবস্থায় নিজেদের  নিরাপত্তার দাবিতে ক্লাস বর্জন করে আন্দোলনে নামেন।

 

ঢাকা, ১৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।