ক্যাম্পাসে প্রকাশ্যে ছাত্রীকে চড়, বন্ধুকে মারধর


Published: 2017-08-04 14:06:34 BdST, Updated: 2017-09-22 23:15:34 BdST

নেত্রকোনা লাইভ : মাদক সেবনের প্রতিবাদ করায় এবার ক্যাম্পাসে ঢুকে এক ছাত্রীকে চড় থাপ্পড় দিয়েছে ছাত্র নামধারী কয়েকজন বখাটে। এসময় বাঁধা দেয়ায় এক ছাত্রকেও পিটিয়েছে ওই বখাটেরা। এনিয়ে কলেজ ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করছে। ঘটনাটি ঘটেছে নেত্রকোনার আটপাড়া ডিগ্রি কলেজে। আহত প্লাবন তালুকদারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, আটপাড়া ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ফরহাদ হাসান অপু, বহিরাগত ইমন, রুনু ও উৎস দত্তসহ বেশ কয়েকজনকে নিয়ে কলেজের ছাদে নেশা করত। বিষয়টি ওই কলেজের ছাত্রী ও তার বন্ধু প্লাবন তালুকদার কলেজ অধ্যক্ষকে জানান। এতে ক্ষিপ্ত হয়ে বখাটেরা বৃহস্পতিবার প্রকাশ্যে কলেজ ক্যাম্পাসে ওই ছাত্রীর ওড়না ধরে টানাহেঁচড়া করে। এক পর্যায়ে তাকে চড় থাপ্পড় দেয়। এর প্রতিবাদ করায় বখাটেরা প্লাবনকে পিটিয়ে আহত করে। পরে তাকে তার সহপাঠীরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এঘটনার প্রতিবাদে শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল বের করে। পরে তারা ইউএনও অফিসের সামনে জড়ো হয়ে এঘটনার বিচার দাবি করেন। এসময় ভারপ্রাপ্ত ইউএনও হেলেনা পারভীন বিচারের ব্যাপারে তাদের আশ্বস্ত করেন। পরে ছাত্ররা শান্ত হয়।


ঢাকা, ০৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।