বাকৃবিতে ফাইন্যান্সিয়াল ম্যানেজমেন্ট শীর্ষক কর্মশালা


Published: 2017-08-05 18:07:58 BdST, Updated: 2017-09-20 13:39:36 BdST


লাইভ প্রতিবেদক: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) ‘ডকুমেন্টেশন অ্যান্ড ফাইন্যান্সিয়াল ম্যানেজমেন্ট ’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।


শনিবার ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) কর্তৃক আয়োজিত উচ্চ শিক্ষা মানোন্নয়নের জন্য বাকৃবি কর্মকর্তাদের নিয়ে লাইব্রেরীর কনফারেন্স রুমে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।


ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর পরিচালক প্রফেসর ড. মোঃ ছোলায়মান আলী ফকির এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. মোঃ জসিমউদ্দীন খান।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাকৃবি এর ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কৃষিবিদ মোঃ ছাইফুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন বাকৃবির ইনস্টিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল এর অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. মোঃ জয়নাল আবেদীন এবং প্রফেসর ড. সুকুমার সাহা।


কর্মশালায় রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কৃষিবিদ সুসান্ত কুমার প্রামানিক এবং বাকৃবির কোষাধ্যক্ষ মোঃ রাকিব উদ্দিন।


প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজকের প্রশিক্ষণ কর্মশালা বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে যথেষ্ট ভূমিকা রাখবে। কর্মশালা থেকে অর্জিত জ্ঞাণ মনের মধ্যে ধারণ করে তা পরবর্তীতে নিজ নিজ কর্মক্ষেত্রে কাজে লাগাতে হবে। নিজেদের উৎকর্ষতা সাধনের জন্য প্রশিক্ষণের কোন বিকল্প নাই। তাই নবীন-প্রবীন সকলের জন্য প্রশিক্ষণ প্রয়োজন।


কর্মশালায় বাকৃবির বিভিন্ন বিভাগের ৫২ জন কর্মকর্তা এতে অংশ গ্রহণ করেণ।

 

ঢাকা, ০৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।