বাকৃবির রেজিস্টার ও কোষাধ্যক্ষ কার্যালয়ে তালা


Published: 2017-08-22 18:51:31 BdST, Updated: 2017-11-18 16:01:39 BdST

 

বাকৃবি লাইভ: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) রেজিস্টার ও কোষাধ্যক্ষ কার্যালয়ে তালা দিয়েছে বিশ্ববিদ্যালয় অফিসার পরিষদ। জাতীয় বেতন স্কেল’২০১৫ বাস্তবায়নের দাবিতে একাত্মতা ঘোষণা না করায় মঙ্গলবার অফিসার পরিষদের নেতারা ক্ষুব্ধ হয়ে এ তালা ঝুলায়। 

এ বিষয়ে অফিসার পরিষদের সভাপতি আরিফ জাহাঙ্গীর বলেন, ভারপ্রাপ্ত রেজিস্টার ও কোষাধ্যক্ষকে বারবার ফোন দেওয়ার পরও আন্দোলনে যোগ না দেওয়ায় তাদের কার্যালয়ে তালা দেওয়া হয়েছে। 

জানা যায়, জাতীয় বেতন স্কেল’২০১৫ বাস্তবায়ন ও পদোন্নয়নের দাবিতে গত জুন মাসে কর্মবিরতি পালন করে আন্দোলন করে বিশ্ববিদ্যালয়ের অফিসার পরিষদ। এসময় আন্দোলনে একাত্মতা জানায় ভারপ্রাপ্ত রেজিস্টার ও কোষাধ্যক্ষ। 

আন্দোলনে বিশ্ববিদ্যালয় প্রশাসন স্কেল বাস্তবায়ন কমিটি ও স্ট্যান্ডিং কমিটি গঠন করে। কমিটি ২০ আগস্টের মধ্যে চূড়ান্ত সিদ্ধান্ত দেওয়ার আশ্বাস দেয়। কিন্তু সময় পার হয়ে যাওয়ার পরও কোন সিদ্ধান্ত না আসায় গত সোম ও মঙ্গলবার পুনরায় প্রশাসন ভবনের সামনে কর্মবিরতি করে অফিসাররা। কিন্তু এতে রেজিস্টার ও কোষাধ্যক্ষ যোগ না দেওয়ায় ক্ষুব্ধ হয়ে তাদের কার্যালয়ে তালা ঝুলিয়ে দেওয়া হয়।

 

ঢাকা, ২২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।