বিপিএল-এ প্লে-অফে খেলবে যারা


Published: 2016-12-04 21:30:39 BdST, Updated: 2017-11-20 21:32:22 BdST

 

স্পোর্টস লাইভ: বিপিএল সিজেন ৪-এ প্লে-অফে খেলা নিশ্চিত করলো ঢাকা ডায়নামাইটস, খুলনা টাইটান্স, চিটাগাং ভাইকিংস এবং রাজশাহী কিংস।

এখন প্লে-অফে খেলবে ঢাকার বিপক্ষে খুলনা। অন্য ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম-রাজশাহী। শীর্ষ দুটি দল ফাইনালে যাওয়ার দুটি সুযোগ পাবে। প্রথম প্লে অফের জয়ী দল সরাসরি যাবে ফাইনালে, পরাজিত দল দ্বিতীয় প্লে অফের জয়ী দলের সঙ্গে খেলবে।

১১ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে সাকিব আল হাসানের ঢাকা। এর পরে খুলনা ১৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয়। চিটাগাং ও রাজশাহী ১২ পয়েন্ট করে নিয়ে যথাক্রমে তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছে।

রবিবার সন্ধ্যায় ঢাকা-খুলনা ম্যাচের ওপর শেষ চারের ভাগ্য নির্ভর করছিলো মূলত খুলনা আর রংপুরের। পয়েন্ট সমান ১২ করে হলেও রানরেটে এগিয়ে থাকায় দ্বিতীয় স্থানে অবস্থান করছিলো চিটাগাং। এরপর সন্ধ্যায় ঢাকার সঙ্গে জিতে ১৪ পয়েন্ট সংগ্রহ করে টেবিলের দ্বিতীয় স্থানে চলে আসে খুলনা। আর শীর্ষ চার থেকে ছিটকে পড়ে রংপুর রাইডার্স।


ঢাকা, ০৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।