“বাংলাদেশ ইন্টারন্যাশনাল জুনিয়র” এর শুভ উদ্বোধন


Published: 2016-12-12 13:45:12 BdST, Updated: 2017-11-20 21:29:48 BdST

স্পোর্টস লাইভ: ব্যাডমিন্টন এশিয়া কনফেডারেশন এর তত্বাবধানে এবং বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের ব্যবস্থাপনায় সোমবার সকাল ৯.০০ টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সলংগ্ন শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে “বাংলাদেশ ইন্টারন্যাশনাল জুনিয়র -২০১৬” এর শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংসদ সদস্য ও ইনকনট্রেড লিমিটেড এর চেয়ারম্যান জনাব ইউসুফ আব্দুল্লাহ হারুন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব জনাব অশোক কুমার বিশ্বাস এবং বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপ-মহাসচিব জনাব আশিকুর রহমান মিকু।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ও স্থানীয় সরকার ও পল্লীউন্নয়ন মন্ত্রণালয়ের সচিব জনাব আবদুল মালেক। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সহ-সভাপতি জনাব মোঃ আমিনুল ইসলাম, সহ-সভাপতি জনাব জহিরুল ইসলাম স্বপন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জনাব মোঃ গোলাম আজিজ জিলানী ও যুগ্ম সাধারণ সম্পাদক জনাব কবিরুল ইসলাম সিকদারসহ অন্যান্য কর্মকর্তাগণ।

উল্লেখ্য, উক্ত আন্তর্জাতিক জুনিয়র প্রতিযোগীতায় মালয়েশিয়া, নেপাল, অষ্ট্রেলিয়া এবং স্বাগতিক বাংলাদেশসহ মোট ৪টি দেশ থেকে পুরুষ খেলোয়াড় ১৮ জন, মহিলা খেলোয়াড় ৮ জন, সর্বমোট ২৬ জন খেলোয়াড় অংশগ্রহন করছেন।


ঢাকা, ১২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)// আইএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।