ব্যাডমিন্টন প্রশিক্ষণ শিবিরের সমাপনী


Published: 2017-01-18 20:46:55 BdST, Updated: 2017-09-24 12:56:59 BdST

স্পোর্টস লাইভ: শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে (বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম কমপ্লেক্স) ব্যাডমিন্টন প্রশিক্ষণ শিবিরের সমাপনী হয়। তৃণমূল পর্যায় থেকে বাছাইকৃত প্রতিভাবান ব্যাডমিন্টন খেলোয়াড়দের নিয়ে চূড়ান্ত পর্বের প্রশিক্ষণ শিবির এর সমাপনী অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের সনদপত্র প্রদান করা হয়।

বুধবার বিকাল ৪.০০ ঘটিকায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম কমপ্লেক্স এ আমির হোসেন বাহার এর সভাপতিত্বে প্রশিক্ষণ শিবিরের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরন করেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের সহ-সভাপতি হারুনুর রশীদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব অশোক কুমার বিশ্বাস।

উক্ত সমাপনী ও সনদপত্র বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আমির হোসেন বাহার। এছাড়াও উপস্থিত ছিলেন ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ গোলাম আজিজ জিলানী, যুগ্ম-সম্পাদক মোঃ কবিরুল ইসলাম শিকদার, কোষাধ্যক্ষ জনাব কাজী নূর মোহাম্মদ।

চূড়ান্ত পর্বের প্রশিক্ষণ ক্যাম্পে ঢাকা, চট্টগ্রাম, রাঙ্গামাটি, খুলনা, সিলেট, রাজশাহী, দিনাজপুর, বগুড়া, পাবনা, যশোর, নড়াইল, গোপালগঞ্জ, কুমিল্লা, ফেনী, টাঙ্গাইল ও পটুয়াখালীসহ ১৬টি জেলা ক্রীড়া সংস্থা হতে ৬৪ জন বালক-বালিকার মধ্যে বাছাই পর্বের মাধ্যমে ১৩জন বালক ও ১৩জন বালিকা সর্বমোট ২৬জন প্রশিক্ষণার্থী অংশগ্রহন করেছিলেন।

ঢাকা, ১৮ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আইএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।