ক্রিকেটার সানি যে কারণে রিমান্ডে


Published: 2017-01-22 17:32:10 BdST, Updated: 2017-09-20 13:26:52 BdST

স্পোর্টস লাইভ: ক্রিকেটার সানিকে একদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। তাকে বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্যে রিমান্ডে নেয়া হয়। তথ্য-প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানিকে একদিন পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের জন্যে আদালতে পাঠিয়েছিল পুলিশ। পরে আদালত এই অনুমতি প্রদান করে।

আরাফাত সানিকে রোববার ঢাকা সিএমএম আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার এসআই ইয়াহিয়া। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম প্রণব কুমার হুই একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

রোববার সকালে এক সংবাদ সম্মেলনে তেজগাঁও বিভাগের ডিসি বিপ্লব কুমার সরকার জানান, গত ৫ জানুয়ারি নাসরিন সুলতানা নামে এক তরুণী সানির বিরুদ্ধে মামলাটি করেন। নাসরিনের দাবি, সানির সঙ্গে তার বৈবাহিক সম্পর্ক রয়েছে। তাদের অন্তরঙ্গ কিছু ছবি আরাফাত সানির মাধ্যমে বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়ে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিপ্লব কুমার জানান, ৫ জানুয়ারি মামলার পর তদন্ত শুরু করে পুলিশ। প্রাথমিক তদন্তে সানির সংশ্লিষ্টতার প্রমাণ মিলেছে। এরপর রোববার সকাল সাড়ে ৯টার দিকে আমিনবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

আরাফাত সানির মায়ের দাবি, তার ছেলেকে ফাঁসানো হচ্ছে। এ বিষয়ে বিপ্লব কুমারের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, অভিযোগকারীর বিরুদ্ধে অভিযোগ আসতেই পারে। বিষয়টি আমলে নিয়ে আমরা তদন্ত করে দেখবো।

এই রিমান্ডে ব্যাপারে বিভিন্ন মহলে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে।

 

ঢাকা, ২২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএসটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।