নিষিদ্ধ হবেন আরাফাত সানি!


Published: 2017-01-24 22:19:20 BdST, Updated: 2017-09-22 17:46:23 BdST

 


 

স্পোর্টস লাইভ: নিষিদ্ধ হবেন সানি। তবে কেন?। নিশ্চয়ই কারণ আছে? আর ওই কারণ যদি সত্যি হয় তাহলেই কেবল এই ক্রিকেট তারকা নিষিদ্ধ। জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির বিপক্ষে তথ্য প্রযুক্তি আইনে মামলা করেছেন এক নারী।

নাসরিন সুলতানা নামের এই নারীর দাবি তিনি এই স্পিনারের স্ত্রী। প্রথমে তার বিরুদ্ধে ব্ল্যাকমেল করার অভিযোগ মামলা হয়। পরে যৌতুক দাবি করা নিয়ে একটি মামলা করা হয়। বর্তমানে সানি রিমান্ড শেষে কারাগারে রয়েছেন।

তার জামিন আবেদন নাকচ করেছে আদালত। জাতীয় দলের এই ক্রিকেটারের এমন ঘটানাতে বিব্রত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাই বিসিবি প্রধান নাজমুল হাসান পাপনও হুসিয়ারি দিয়ে বলেছেন যদি সানির এই ঘটনাতে সম্পৃক্ততা থাকে ও তার বিপক্ষে অভিযোগ প্রমান হয় তাহলে তাকে আজীবন নিষিদ্ধ করা হবে।

বিসিবিও তার পাশে থাকবে না বলে জানা তিনি। দুপুরে এক সংবাদ সম্মেলনে তিনি আরাফাত সানির বিষয়টি উঠলে এই ভাবেই বিসিবির অবস্থান তুলে ধরেন।

 

ঢাকা, ২৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএম

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।