ফিট কাটার মাস্টার মোস্তাফিজ


Published: 2017-02-25 19:33:08 BdST, Updated: 2017-09-26 00:42:01 BdST

 

স্পোর্টস লাইভ: আত্মবিশ্বাস ফিরে পেলেন কাটার মাস্টার মোস্তাফিজ। বললেন, আমি আমার বিশ্বাস ধরে রাখতে চাই। আমি আমার জীবনের ছন্দ পতন থেকে সরে এসেছি। ইনজুরি কাটিয়ে শ্রীলঙ্কা সফরে ফিরেছিলেন বাংলাদেশের বিস্ময় বালক মোস্তাফিজুর রহমান। তবে স্বাভাবিক ছন্দ ফিরে পাননি তিনি। তবে সেসব দিন পেছনে ফেলে আবারও নিজের চেনা ছন্দে ফিরেছেন বলে দাবি করেছেন কাটার মাস্টার। এমনকি আগের চেয়ে অনেক বেশি আত্মবিশ্বাসী বলেও জানান তিনি ক্যাম্পাসলাইভকে।

শনিবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করতে আসেন বাংলাদেশ দল। অনুশীলন শেষে সাংবাদিকদের মোস্তাফিজ বলেন, ‘বিসিএলে দুইটা ম্যাচ খেলেছি। সেখানে জোরে বল করার চেষ্টা করেছি; পাশাপাশি সুইং করানোর চেষ্টা করেছি। আর আমার কাটার কিংবা স্লোয়ার যেটা আছে, সেটা চারদিনের ম্যাচে তত কার্যকরী হয় না। তবে ভালো জায়গায় ধারাবাহিক ছন্দে বল করার চেষ্টা করেছি।’

এবারের বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএলে) দক্ষিণাঞ্চলের হয়ে দুটি ম্যাচ খেলেছেন মোস্তাফিজ। চার ইনিংসে বল করে চারটি উইকেট পেয়েছেন। উইকেট কম পেলেও দারুণ ছন্দে বোলিং করেছেন দেশের অন্যতম সেরা এ পেসার। আর তাতেই আত্মবিশ্বাস বেড়েছে কাটার মাস্টারের, ‘আমার আত্মবিশ্বাস এখন অনেক ভালো। কোন রকমের অস্বস্তিও নেই। এখন সব কিছু ভালো যাচ্ছে। কোন সমস্যা নেই।’

উল্লেখ্য, গত আগস্টে কাউন্টি ক্রিকেট খেলতে ইংল্যান্ডে গিয়ে কাঁধের ইনজুরিতে পড়েন মোস্তাফিজ। এরপর সেখানে অস্ত্রোপচারের পর পাঁচ মাস মাঠের বাইরে ছিলেন তিনি। এরপর নিউজিল্যান্ড সিরিজে ফিরলেও স্বাভাবিক ছন্দ না থাকায় ভারত সিরিজ থেকে নিজেকে সরিয়ে নেন এ পেসার।

 

ঢাকা, ২৫ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।