সাকিব আবারো জ্যামাইকাতে


Published: 2017-03-11 10:53:57 BdST, Updated: 2017-11-18 16:19:55 BdST


স্পোর্টস লাইভ: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) গত আসরে জ্যামাইকা তালাওয়াশের হয়ে খেলেছিলেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান। এবারও তাকে দলে রেখে দিয়েছে জ্যামাইকা।

এবার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে ডাকা হয় ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের নিলামে। আর ঘরের ছেলেকে ঘরেই রাখলেন জ্যামাইকার কর্মকর্তারা।

গত মৌসুমেও জ্যামাইকা তালাওয়াশের হয়ে খেলেছেন। চ্যাম্পিয়ন হওয়া দলের অন্যতম সদস্য ছিলেন সাকিব আল হাসান। সেবার খেলেছেন ১৩ ম্যাচ। ব্যাট হাতে নামার সুযোগ পেয়েছেন ১০ ম্যাচে। এই ১০ ম্যাচে নামের পাশে যোগ করেন ১৬০ রান। আর বল হাতেও সফল ছিলেন তিনি; পকেটে পুরেছিলেন ১২ উইকেট।

সাকিবকে দলে নিতে এবার একই পরিমাণ অর্থ খরচ করতে হয়েছে জ্যামাইকাকে। গত মৌসুমে ১ লাখ ১০ হাজার মার্কিন ডলারে সাকিবকে দলে টেনেছিল জ্যামাইকা। এবারও তাকে একই মূল্যে দলে নিয়েছে জ্যামাইকা। বাংলাদেশি মূদ্রায় যার পরিমাণ দাঁড়ায় ৮৮ লাখ টাকা।

 

ঢাকা, ১১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।