’আমার সাথে কবরে যাবে না’


Published: 2017-06-10 19:53:36 BdST, Updated: 2017-09-22 17:37:01 BdST
 
 
 
স্পোর্টস লাইভ: জয়ের নায়করা একটু কঠিন কথাই বললেন। জানালেন,এটা আমার সাথে কবরে যাবে না।নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের জয়ের নায়ক সাকিব আল হাসান ও মাহমুদুল্লাহ। ম্যাচসেরা পুরস্কার পেয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কিন্তু তিনি এদিন ম্যাচ শেষ করে মাঠ ছাড়তে পারেননি।
 
মাহমুদুল্লাহ ও মোসাদ্দেক হোসেন বাংলাদেশের জয় নিশ্চিত করেন। ম্যাচের শেষ পর্যন্ত খেলতে পারেননি বলে খারাপ লাগলেও এটা নিয়ে সাকিবের কোনো আক্ষেপ নেই। ‘এটা আমার সঙ্গে কবরে যাবে না’- বলে মন্তব্য করলেন তিনি।
 
নিউজিল্যান্ডের ২৬৫ রানের জবাবে ব্যাট করতে নেমে যখন বাংলাদেশ এর রান তিন উইকেটে ১২ তখন ক্রিজে নামেন বিশ্বের নাম্বার ওয়ান অলরাউন্ডার সাকিব। এরপর পঞ্চম উইকেট জুটিতে রিয়াদ এর সাথে ২২৪ রানের রেকর্ড পার্টনারশিপ গড়েন। একইসাথে তুলে নেন নিজের সপ্তম শতক। ১১৫ বলে ১১ চার আর একটি ছয়ে করেন ১১৪ রান।
 
সাকিব যখন আউট হয়ে যান তখন জয়ের বন্দরে নৌকা ভিড়াচ্ছে বাংলাদেশ। জয় থেকে মাত্র নয় রান দূরে থাকা অবস্থায় বোল্টের বলে আউট হন সাকিব। সুযোগ করে দেন রিয়াদের সেঞ্চুরির। তিনি বলেন, ‘সেঞ্চুরি আমার ব্যক্তিগত মাইলফলক, আমি দলের জন্য ম্যাচ শেষ করে আসতে চাইছিলাম।
 
তামিম সবসময় বলে, আমি ম্যাচ শেষ করে আসতে পারি না। এই ম্যাচেও আমি শেষ করে আসতে পারিনি। আশা করি সামনে কোনো ম্যাচে হবে।’ তিনি আরো বলেন, ‘আসলে ম্যাচ শেষে করে আসতে পারলে ভালোই লাগে। ওই বলটা আসলে মারার বল ছিল।
 
চিন্তা করলাম, আমি মারলে রিয়াদ ভাই সেঞ্চুরি করতে পারবে না। এজন্য সিংগেল নিতে চেষ্টা করেছি। আমি আসলে মারার মুডে ছিলাম।
 
মারলে হয়ত আউট নাও হতে পারতাম।’ ম্যাচ শেষ করে না ফিরতে পারায় খারাপ লাগলেই আক্ষেপ নেই সাকিবের। বলেন, ‘আমার কোনো আক্ষেপ নেই। এটা আমার সাথে কবরে যাবে না।’
 
 
ঢাকা, ১০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এসবি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।