সিরাজগঞ্জে বউ বদল নিয়ে তোলপাড়!


Published: 2017-07-30 13:00:30 BdST, Updated: 2017-11-21 18:03:37 BdST

সিরাজগঞ্জ লাইভ : সিরাজগঞ্জের কামারখন্দে বউ বদল নিয়ে তোলপাড় শুরু হয়েছে। পরকীয়া প্রেমের প্রতিশোধ নিতে গিয়ে এমন ঘটনা ঘটেছে। কামারখন্দ উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে।

জানা যায়, বাঁশবাড়িয়া গ্রামের মোশারফ হোসেনের ছেলে সেলিম মালয়েশিয়া থাকা অবস্থায় তার স্ত্রী সোমা খাতুনের সঙ্গে একই গ্রামের পরাণ শেখের ছেলে সোহেলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই এক পর্যায়ে সোহেল তার প্রেমিকা সোমাকে এলাকার একটি তাঁত কারখানায় কাজ নিয়ে দেয়। প্রেমের টানে সোমা তার দুই বছরের একটি ছেলে সন্তানকে তার দাদীর কাছে রেখে সোহেলের হাত ধরে পালিয়ে যায়। সোহেলের ঘরে স্ত্রী ও এক পুত্রসন্তান রয়েছে।

এদিকে, সোহেলের স্ত্রী তার স্বামীর এমন কর্মকাণ্ডের জন্য ক্ষিপ্ত হয়ে প্রতিশোধ নেয়ার জন্য মালয়েশিয়ায় অবস্থানরত সোমার স্বামী সেলিমের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।
গত ৭ জুলাই পরিবারের সম্মতিক্রমে মোবাইলের মাধ্যমে সোহেলে স্ত্রীর সঙ্গে সেলিমের বিয়ে হয়।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, সেলিমের স্ত্রী সোহেলের সঙ্গে পাঁচ মাস হল চলে গেছে। আর সোহেলের স্ত্রীর সঙ্গে সেলিমের বিয়ে হয়েছে সম্প্রতি। সব আনুষ্ঠানিকতা সম্পন্ন করেই তাদের বিয়ে হয়েছে।


ঢাকা, ৩০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।