শাহজালাল বিমানবন্দরে আগুন, তদন্ত কমিটি গঠন


Published: 2017-08-11 18:40:55 BdST, Updated: 2017-11-21 18:06:17 BdST

 

লাইভ প্রতিবেদক: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আগুন লাগার ঘটনায় ফায়ার সার্ভিসের পক্ষ থেকে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। 

বিমান সূত্র জানায়, শুক্রবার দুপুর ১টা ৩৭ মিনিটে বিমানবন্দরের মূল ভবনের তৃতীয় তলায় অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। ২ ঘণ্টা পর অাগুন নিয়ন্ত্রণে আসে। এ ঘটনা তদন্তে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। 

কমিটির সদস্যরা হলেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপপরিচালক দেবাশীষ বর্ধন, সহকারী পরিচালক মামুন মাহমুদ ও কুর্মিটোলা ফায়ার স্টেশনের জ্যেষ্ঠ স্টেশন অফিসার আবদুল মান্নান। 

তিনজনের এই কমিটিকে আগামী সাত কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। 

এএপিবিএন’র সহকারী পুলিশ সুপার তারিক আহমেদ উস সাদিক বলেন, ‘দুপুর ১টা ২৫ মিনিটের দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে এনেছে, তবে ধোঁয়া রয়েছে। কোনও হতাহতের ঘটনা ঘটেনি।’ 

এদিকে এ ঘটনায় মোট ছয়টি ফ্লাইট বন্ধ রয়েছে। ঢাকা থেকে দেশের অভ্যন্তরে ও বিদেশে এসব ফ্লাইট আজ এ সময়ের মধ্যে ছেড়ে যাওয়ার কথা ছিল। যার মধ্যে হজ ফ্লাইটও রয়েছে। এসব ফ্লাইটের মোট পাঁচ শতাধিক যাত্রী এখন বিমানবন্দরে আটকা রয়েছেন।

 

ঢাকা, ১১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।