মিরপুরে ‘জঙ্গি আস্তানা’য় দগ্ধ ৩ লাশ


Published: 2017-09-06 16:15:30 BdST, Updated: 2017-09-26 00:43:36 BdST

 

লাইভ প্রতিবেদক: রাজধানীর মিরপুরে ঘিরে রাখা দারুস সালামে ‘জঙ্গি আস্তানা’র একটি কক্ষ থেকে বুধবার তিনটি অগ্নিদগ্ধ দেহ উদ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।  

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান বুধবার সাংবাদিকদের বলেন, আমরা ছয়তলা ভবনটির নিচ থেকে তল্লাশি চালিয়ে পঞ্চম তলায় পৌঁছেছি। জঙ্গি আবদুল্লাহ যে বাসায় ছিল তার একটি কক্ষ আমরা খুলেছি। সেখানে তিনটি পোড়া লাশ দেখা গেছে। লাশ দেখে নারী না পুরুষ তা বোঝা যাচ্ছে না। 

র‌্যাবের পক্ষ থেকে বলা হয়েছিল আবদুল্লাহ নামে সন্দেহভাজন এক জঙ্গির সঙ্গে পরিবারের অন্য সদস্যসহ মোট সাতজন ছিলেন। ভবনটির পঞ্চম তলায় এই ঘটনা ঘটে। 

১০ ঘণ্টা বিরতির পর আজ বুধবার সকাল পৌনে ৯টার দিকে ফের অভিযান শুরু করে র‍্যাব। বেলা ১১টা ৫০ মিনিটের দিকে ওই বাড়ি থেকে চার থেকে পাঁচটি গুলির শব্দ শোনা যায়। সকালে ওই ভবনে তল্লাশি শুরু করে বোমা নিষ্ক্রিয়কারী দল, র‍্যাব ও ফায়ার সার্ভিসের সদস্যরা। 

মঙ্গলবার রাত পৌনে ১০টার দিকে ওই বাড়িতে তিনটি বড় ধরনের বিস্ফোরণ হয়। বাড়ি থেকে আগুন ও ধোঁয়ার কুণ্ডলী বের হতে দেখা যায়। বিস্ফোরণের পরে র‌্যাব জানায়, বাড়ির ভেতরে থাকা জঙ্গিরা নিজেরা বিস্ফোরণ ঘটিয়ে আত্মঘাতী হয়েছেন।

 

ঢাকা, ০৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।