বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ বান্দরবান জেলা কমিটি গঠিত


Published: 2017-09-11 22:58:08 BdST, Updated: 2017-09-21 14:47:46 BdST

লাইভ প্রতিবেদক: বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ বান্দরবান জেলার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। সোমবার বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আইন বিভাগে এলএল.এম শিক্ষার্থী সিংথোয়াইমং মারমাকে সভাপতি ও চট্টগ্রাম ইসলামি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে শিক্ষার্থী উচোওয়াই মারমাকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটি ঘোষনা উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্য নির্বহী কমিটির সংগ্রামী সভাপতি মো:শহীদুল ইসলাম (টিটু), সাধারন সম্পাদক মশিউর রহমান মোল্লা, সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক নোমান হোসেন তালুকদার, সাংগঠনিক সম্পাদক রবিউল আলম জুয়েল।

কমিটির ১১ সদস্যে অনন্য রা হলেন সহ-সভাপতি মংহ্লাসিং মারমা, যুগ্ন সম্পাদক-জার্মেন ত্রিপুরা,সাংগঠনিক সম্পাদক এপোলো দেওয়ান ও ইমরান হোসেন সজীব, তথ্য ও প্রচার -জাহিদুল ইসলাম ইমন, মহিলা ও সহ মহিলা বিষয়ক যথাক্রমে খ্যই এসিং মারমা ও নুহ্লাচিং মারমা, সদস্য-হ্লানুসিং মারমা ও মোহম্মদ রাসেল।

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্য নির্বহী কমিটির সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক নোমান হোসেন তালুকদারের সুপারিশক্রমে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্য নির্বহী কমিটির সংগ্রামী সভাপতি মো:শহীদুল ইসলাম (টিটু), সাধারন সম্পাদক মশিউর রহমান মোল্লা এ কমিটির অনুমোদন দেন।

 

ঢাকা, ১১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।