জাককানইবিতে নর্থবেঙ্গল কমিউনিটির কমিটি ঘোষণা


Published: 2017-09-19 14:05:26 BdST, Updated: 2017-10-18 11:27:49 BdST

জাককানইবি লাইভ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) আটাশ সদস্য বিশিষ্ট "নর্থবেঙ্গল কমিউনিটি"র কমিটি ঘোষণা করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটারিয়ায় "নর্থবেঙ্গল কমিউনিটি ‘র বাৎসরিক ঈদ পুনর্মিলনী ও নতুন কমিটি প্রণয়ন অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করা হয়। 

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ে কর্মরত উত্তরবঙ্গের শিক্ষক শিক্ষিকা,কর্মকর্তাবৃন্দ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উক্ত কমিটিতে সাইফুল ইসলাম সোহাগকে সভাপতি ও জয়ন্ত কুমার রায়কে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। 

এছাড়াও শাহেদুজ্জামান শাহেদ, মো. মতিউর রহমান, মাসুম রানা, ভানু রায় ও জেসমিন জুইকে সহসভাপতি,যুগ্ম সাধারন সম্পাদক কাউসার বিন আজম মাহমুদ,রাফিউর রহমান রাফি,মো.এ এস এম সাদেকুল ইসলাম মিম, সুজন সরকার, নিখিল সরকার, মো. হিমেল প্রামাণিককে সাংগঠনিক সম্পাদক, এবং রায়হান রাকিনকে অর্থ সম্পাদক ঘোষণা করা হয়। উক্ত কমিটির মেয়াদ আগামী এক বছর । 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি তপন কুমার সরকার, লোক প্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান শাহজাদা আহসান হাবিব, নাট্যকলা ও পরিবেশনা বিদ্যা বিভাগের প্রভাষক ড. মো. কামাল উদ্দীন, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মো. অব্দুল হালিম, ভিসি দপ্তরের উপ-পরিচালক (জনসংযোগ) এস.এম.হাফিজুর রহমান, "নর্থবেঙ্গল কমিউনিটি"র সাবেক সাধারণ সম্পাদক আবু হানিফ সহ উত্তর বঙ্গ থেকে আগত বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থী প্রমুখ ।

 

ঢাকা, ১৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।