নেত্রকোণা জেলা ছাত্র কল্যাণ পরিষদ, ঢাবি" এর পুর্নাঙ্গ কমিটি গঠণ


Published: 2017-10-11 18:55:41 BdST, Updated: 2017-10-18 11:39:28 BdST

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নেত্রকোণা জেলার ছাত্র-ছাত্রীদের সংগঠন "নেত্রকোণা জেলা ছাত্র কল্যাণ পরিষদ,ঢাকা বিশ্ববিদ্যালয়" পুর্নাঙ্গ কমিটি হয়েছে। নির্বাচিত এই কমিটিতে সুবিশাল পরিসরে একটি বৃহৎ কমিটির রূপ দেয়া হয়েছে।

নেত্রকোণা জেলা ছাত্র কল্যাণ পরিষদ, ঢাকা বিশ্ববিদ্যালয় সভাপতি সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন যথাক্রমে মিজানুর রহমান আরাফাত, সোহেল রানা, এবং মেহেদি হাসান সুফি।

কমিটির সভাপতি মিজানুর রহমান আরাফাত বলেন, আমরা পূর্বের মত শুধু কমিটি করা আর রমজানে ইফতার মাহফিল করার মধ্যেই নিজেদের কাজকে সীমাবদ্ধ রাখতে চাই না। বৃহৎ পরিসরে নেত্রকোনার মেধাবি ছাত্রদের জন্য কাজ করে যেতে চাই।

তিনি আরও বলেন, আমরা ইতোমধ্যেই চলতি বছরের অনুষ্টিত ভর্তি পরীক্ষাগুলোতে নেত্রকোনা থেকে আগত ভাই বোনদের জন্য হেল্প ডেস্ক এবং পরীক্ষার সময় আবাসনের সুব্যবস্থা করার জন্য যথাসাধ্য চেষ্টা করেছি।

নেত্রকোণা জেলা ছাত্র কল্যাণ পরিষদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ধারাবাহিকভাবে নবীনবরণ, নতুনদের নিয়ে পিকনিক আয়োজন, ডাটাবেইজ তৈরি সহ বেশ কিছু কর্মকৌশল আমাদের পরিকল্পনায় আছে।

নতুন কমিটি প্রসঙ্গে নেত্রকোণা জেলা ছাত্র কল্যাণ পরিষদ, ঢাকা বিশ্ববিদ্যালয় সাধারণ সম্পাদক সোহেল রানা বলেন, আমাদের লক্ষ্য একটাই নেত্রকোনা থেকে আগত সকল ভাইবোনদেরকে নিয়ে একটি পরিবারের ন্যায় আমাদের কার্যক্রম পরিচালনা করা।

পরিবারের সদস্যের একে অপরের সুখে দুঃখে এগিয়ে আসা। অসচ্ছল ও দুঃস্থ ছাত্রদের টিউশনের বন্দোবস্ত করা সহ জনকল্যাণ মুলক কাজগুলোতে সহযোগিতায় ঢাকায় অবস্থানরত নেত্রকোনার সিনিয়র ভাই বোনদের এগিয়ে আসতে তিনি ইদাত্ত আহ্বান জানান।

নির্বাচিত কমিটির সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান সুফি বলেন, পূর্ব থেকেই নেত্রকোনার সাধারণ ছাত্রদের সহযগিতায় কাজ করে যাচ্ছি। নির্বাচিত হওয়ায় কাজের পরিধিও বাড়ল, কাজ করার সুযোগও বাড়ল। তিনি সকলের সহযোগিতা আর দু-আ কামনা করেন।

 

ঢাকা, ১১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।