পানিতে ডুবে নিটার শিক্ষার্থীর মৃত্যুতে শোকাহত ক্যাম্পাস


Published: 2017-08-02 21:55:33 BdST, Updated: 2017-11-18 19:44:27 BdST



নিটার লাইভ: জাতীয় বস্ত্র প্রকৌশল ও গবেষণা ইনস্টিটিউট (নিটার) ৪র্থ বর্ষের ইয়ার্ন ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের শিক্ষার্থী আবির মাহফুজ(২৩) গতকাল বিকেলে সাভারের বংশাই নদীতে গোসল করতে গিয়ে আর ফিরে আসে নি।

জানা যায় যে, আবির মাহফুজ গতকাল বিকেলে বন্ধুদের সাথে ক্যাম্পাসের পাশের সাভারের বংশাই নদীতে ঘুরতে যান। এক পর্যায়ে গোসল করতে নেমে পানির নিচে তলিয়ে যান তিনি। প্রায় ১ ঘন্টা তার কোন খোঁজ পাওয়া যায় নি।

পরে ফায়ার সার্ভিস কর্মীদের ও এলাকার স্থানীয় জেলেদের চেষ্টায় উদ্ধার করা হয় তাকে। সাথে সাথে নিয়ে আসা হয় স্থানীয় গনস্বাস্থ্য হাসপাতালে। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

রাত ১১টায় ক্যাম্পাসের সকল ছাত্র, শিক্ষক ও স্টাফদের অংশগ্রহনে জানাজা সম্পন্ন করে গ্রামের বাড়ি ঠাকুরগাও এ পাঠানো হয় তার মরদেহ।

এ উপলক্ষে পুরো ক্যাম্পাস জুড়ে নেমে এসেছে শোকরের ছায়া। কেউ হারিয়েছে বন্ধুকে, কেউ হারিয়েছে বড় ভাইকে, মা-বাবা হারালো তার সন্তানকে, দেশ হারালো একজন বস্ত্র প্রকোশলীকে।

প্রশাসনের সিদ্ধান্ত অনুযায়ী, আগামী দুই দিন নিটার ক্যাম্পাসে শোক দিবস ঘোষনা করা হয়।তার আত্মার মাগফিরাতের জন্য কোরআন তিলওয়াত ও দোয়া-মাহফিল এর আয়োজন করার সিদ্ধান্ত নেওয়া হয়।

 

ঢাকা, ০২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।