‘খালেদা জিয়া লন্ডনে গিয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন’


Published: 2017-07-24 23:07:35 BdST, Updated: 2017-09-20 13:20:24 BdST

 

লাইভ প্রতিবেদক: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়া লন্ডনে শুধু চিকিৎসা করাতে যাননি, তিনি সেখানে শুধু নাতি-নাতনিদের সঙ্গে সময় কাটাচ্ছেন না, তিনি দেশের বিরুদ্ধে, দেশের জনগনের বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। 

রবিবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত খালেদা জিয়ার লন্ডন ষড়যন্ত্রের প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

ড. হাছান মাহমুদ বলেন, বিএনপির রাজনীতি হলো ষড়যন্ত্রের রাজনীতি, ফলে তারা এখন জনগণের কাছ থেকে দূরে চলে গেছে, খালেদা জিয়া জানে এদেশের জনগণ নির্বাচনে বিএনপিকে প্রত্যাখ্যান করবে। তাই এখন তিনি ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছেন। 

তিনি আরো বলেন, খালেদা জিয়া ১৫০দিন মামলার হাজিরা দেন নাই। তিনি আদালতকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছেন এবং তিনি আদালতের নির্দেশনা না নিয়েই বিদেশ গিয়েছেন। 

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন নাভানা আক্তার এম.পি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আমিন রুহুল, স্বাধীনতা পরিষদের সভাপতি জিন্নাত আলী খান জিন্নাহ, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েল প্রমুখ।

 

ঢাকা, ২৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।