‘দেশের ভালো চাইলে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হব’


Published: 2017-07-28 20:57:58 BdST, Updated: 2017-11-20 19:39:58 BdST

 

শেরপুর লাইভ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, দেশের ভালো চাইলে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনা ক্ষমতায় না এলে দেশ পিছিয়ে যাবে, অন্ধকারের দিকে যাবে, শেষ হয়ে যাবে। 

শুক্রবার (২৮ জুলাই) বিকেলে তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত এক সমাবেশে এ মন্তব্য করেন তিনি। 

পদ্মা সেতু সম্পর্কে আলোচনা করতে গিয়ে কৃষিমন্ত্রী বলেন, ‘কেউ কী ভেবেছিল পদ্মা সেতু হবে? কেউ ভাবে নাই। ওয়ার্ল্ড ব্যাংক টাকা দেয় নাই তাতে কী হয়েছে, দেশের মানুষের টাকা দিয়ে পদ্মা সেতু হবে। আজকে পদ্মা সেতু হচ্ছে- এই একটা ঘটনায় শেখ হাসিনা পৃথিবীতে প্রথম সারির নেতা হিসেবে জায়গা করে নিয়েছেন’। 

এসময় তিনি বলেন, আপনারা শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যেন দেশের সেবা করতে পারেন। নিজের জন্য দোয়া চেয়ে তিনি আরো বলেন, ‘আমি যেন আপনাদের সেবা করে যেতে পারি সেই সুযোগটা রাখবেন’। 

এ সময় কৃষিমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন- পুলিশ সুপার মো. রফিকুল হাসান গনি, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এটিএম জিয়াউল ইসলাম, নকলার ইউএনও রাজিব কুমার সরকার, নালিতাবাড়ীর ইউএনও তরফদার সোহেল রহমান, নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি, প্রফেসর মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল হক মাস্টার ও সাধারণ সম্পাদক মো. ফজলুল হক প্রমুখ। 

এদিন তিনি নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে ঢেউটিন, নগদ টাকা ও লোহার বেঞ্চ বিতরণ করেন। এর আগে সকালে তিনি নকলা উপজেলা পরিষদ চত্বরে অপর এক সমাবেশে উপজেলার বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে ঢেউটিন, নগদ টাকা ও লোহার বেঞ্চ বিতরণ করেন।

 

ঢাকা, ২৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।