চট্টগ্রাম জেলা ছাত্রদল: ১জন বহিস্কার ২জনকে নোটিশ


Published: 2017-08-04 19:58:44 BdST, Updated: 2017-09-26 00:39:25 BdST

 

লাইভ প্রতিবেদক: চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদল থেকে ১জন বহিস্কার ও ২জনকে চুড়ান্ত সতর্কীকরণ নোটিশ দেয়া হয়েছে। সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার সু-স্পষ্ট অভিযোগে ১জন বহিস্কার ও চূড়ান্ত নোটিশ দেয়া হয়। 

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের দফতর সম্পাদক মোঃ আবদুস সাত্তার পাটোয়ারী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বহিস্কৃত ১জন হলেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সহ সভাপতি রেজাউল করিম বাবু এবং চুড়ান্ত সতর্কীকরণ নোটিশপ্রাপ্তরা হলেন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সহ সভাপতি এমডি ফোরকান আলী ও যুগ্ম সম্পাদক এস এম রাশেদুল আলম। 

ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের অনুমোদন ব্যতীত কোন কমিটির বৈধতা নেই। এই ধরণের কমিটি অবৈধ এবং সংগঠনের গঠণতন্ত্র পরিপন্থি। এই সকল গঠনতন্ত্র পরিপন্থি অবৈধ কর্মকান্ডে জড়িতদের বিষয়ে সতর্ক থাকার জন্য জেলা ছাত্রদল নেতৃবৃন্দ এবং সকল পর্যায়ের নেতা-কর্মীদেরকে বিশেষ ভাবে নির্দেশ দেয়া হলো। 

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মোঃ আকরামুল হাসান আজ এই সিদ্ধান্ত অনুমোদন করেছেন।

 

ঢাকা, ০৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।