‘খালেদাকে চিরদিনের জন্য নির্মূল করতে হবে’


Published: 2017-08-19 22:25:53 BdST, Updated: 2017-09-20 19:01:26 BdST

লাইভ প্রতিবেদক: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দেশ থেকে চিরদিনের জন্য নির্মূল করতে হবে। তাহলে দেশে আর অস্থিরতা থাকবে না।

সামনে শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের এক মানববন্ধনে তিনি এ কথা বলেন। জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এই মানববন্ধনের আয়োজন করে।

মোহাম্মদ নাসিম বলনে, ‘বাংলাদেশে আজ যে সকল অশুভ শক্তি আবার অস্থিরতা সৃষ্টির জন্য মাথাচাড়া দিয়েছে, আগামী নির্বাচনের মাধ্যমে তাদের প্রতিহত করতে হবে।’ ‘আবারও দেশের বিরুদ্ধে চক্রান্ত শুরু হয়েছে। আর এই চক্রান্তের মূলহোতা বিএনপি নেত্রী খালেদা জিয়া। তিনি বিদেশে বসে দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছেন।

তিনি বলেন, ‘১৫ আগস্ট দেশের অশুভ শক্তি বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছে। যেখানে পাকিস্তানিরা তাকে হত্যা করতে সাহস পায়নি, সেখানে বাংলাদেশের কিছু কুলাঙ্গার তাকে হত্যা করে।’

মোহাম্মদ নাসিম বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যখন বিচার শুরু করলেন তখন তাকে হত্যার ষড়যন্ত্র শুরু হয়। এই বিশ্বাস ঘাতকদের চিরতরে নির্মূল করতে বাংলার জনগণকে সিদ্ধান্ত নিতে হবে যে, আগামী নির্বাচনে একাত্তর-পঁচাত্তরের ঘাতকদের ভোট দেবে, নাকি শেখ হাসিনাকে ভোট দেবে।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিমের সভাপতিত্বে মানববন্ধনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চিত্রনায়ক বাপ্পারাজ, চিত্রনায়িকা অরুনা বিশ্বাস, কণ্ঠশিল্পী শুভ্র দেব, এসডি রুবেল, পিন্টু ঘোষ প্রমুখ।

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।