গ্রিন ইউনিভার্সিটির সিন্ডিকেট সভা অনুষ্ঠিত


Published: 2017-08-24 18:45:25 BdST, Updated: 2017-09-24 12:57:53 BdST

লাইভ প্রতিবেদক: গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশের ২৩তম সিন্ডিকেট সভা বৃহস্পতিবার (২৪আগস্ট) বিশ্ববিদ্যালয়ের বোর্ডরুমে অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. গোলাম সামদানী ফকিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সিন্ডিকেট সদস্য ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভিসি প্রফেসর ড. এম ওয়াহিদুজ্জামান, গ্রিনের প্রো-ভিসি প্রফেসর ড. মো. ফৈয়াজ খান, কোষাধ্যক্ষ মো. শহীদ উল্লাহ, রেজিস্ট্রার লে. জেনা. মো. মইনুল ইসলাম (অব.), প্রফেসর ড. মো. ফায়জুর রহমান ও প্রফেসর ড. মো. আব্দুর রাজ্জাক উপস্থিত ছিলেন।

সভায় গ্রিন ইউনিভার্সিটিতে শিক্ষার মানোন্নয়ন ও আগামী জানুয়ারিতে অনুষ্ঠিতব্য তৃতীয় সমাবর্তন নিয়ে বিভিন্ন ধরনের আলোচনা হয়। পাশাপাশি নির্মাণাধীন স্থায়ী ক্যাম্পাস ও শিক্ষা পরিবেশসহ বিভিন্ন বিষয়ে মতামত উঠে আসে।

সিন্ডিকেট সভায় শিক্ষক ও কর্মকর্তাদের দক্ষতা বৃদ্ধিমূলক কর্মকান্ড ও বিগত সময়ের বিভিন্ন কার্যক্রমের রিপোর্ট পর্যালোচনা করে বিশ্ববিদ্যালয়ের ক্রমসমৃদ্ধির পরামর্শ তুলে ধরা হয়।

 

ঢাকা, ২৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।