লিডিং ইউনিভার্সিটিতে কোয়ালিটি সার্ভিসেস বিষয়ক কর্মশালা


Published: 2017-08-26 15:27:06 BdST, Updated: 2017-11-20 21:30:21 BdST


লাইভ প্রতিবেদক: লিডিং ইউনিভার্সিটিতে ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিউরেন্স সেল (আই কিউ এ সি) এর উদ্যোগে “Etiquettes, Manners and Quality Services” বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস রাগীবনগরে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।


এতে প্রধান অতিথি হিসেবে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো: কামরুজ্জামান চৌধুরী এবং বিশেষ অতিথি হিসেবে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. এস. এম. আলী আক্কাস উপস্থিত ছিলেন।


লিডিং ইউনিভার্সিটির ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিউরেন্স সেল (আই কিউ এ সি) এর ডিরেক্টর মো: রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন মাইন্ড বোস্ট, ঢাকা এর সিইও মো: রাশিদুল আলম মোল্লা।


এতে আরও উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির ইনস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসিউরেন্স সেল (আই কিউ এ সি) এর এডিশনাল ডিরেক্টর আর্কিটেক্ট রাজন দাশ। কর্মশালায় লিডিং ইউনিভার্সিটির বিভিন্ন দপ্তর এবং শাখার কর্মকর্তা ও অফিস সহকারীবৃন্দ অংশগ্রহণ করেন।


প্রধান অতিথির বক্তব্যে লিডিং ইউনিভার্সিটির ভিসি প্রফেসর ড. মো: কামরুজ্জামান চৌধুরী বলেন, আমাদের উন্নতি ধরে রাখতে হলে শিক্ষার্থীদেরকে গুরুত্ব দিয়ে কোয়ালিটি সার্ভিস দিতে হবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা যেন একটি সুন্দর পরিবেশে পড়াশুনা করতে পারে সে বিষয়ে সকল কর্মকর্তা ও কর্মচারীদের সম্মিলিতভাবে আরও দায়িত্বশীল হতে হবে।

রিসোর্স পারসন মো: রাশিদুল আলম মোল্লা এ্যাডমিনিস্ট্রেটিভ পর্যায়ে কিভাবে সার্ভিস উন্নত করা যায় তা সুন্দর উপস্থাপনার মাধ্যমে তুলে ধরেন এবং তাতে অংশগ্রহণকারীরাও তাদের মতামত ব্যক্ত করেন।

 

ঢাকা, ২৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।