মানারাত ভার্সিটিতে দুই কৃতি শিক্ষককে সংবর্ধনা


Published: 2017-08-27 19:02:08 BdST, Updated: 2017-09-20 13:36:01 BdST

লাইভ প্রতিবেদক: মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির জিইডির অ্যাসিসট্যান্ট প্রফেসর আবু তালেব ও ব্যবসায় প্রশাসন বিভাগের অ্যাসিসট্যান্ট প্রফেসর মো. হেলাল উদ্দিনের বিদেশি বিশ্ববিদ্যালয়ের শিক্ষা বৃত্তি অর্জন উপলক্ষে এক সংবর্ধনার আয়োজন করা হয়।

বুধবার কর্ডোভা সেমিনার হলে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ট্রেজারার ও সাবেক অতিরিক্ত সচিব হাফিজুল ইসলাম মিয়াঁ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বিশ্ববিদ্যালয়ের স্কুল অব আর্টস এন্ড হিউম্যানিটিস অনুষদের ডিন প্রফেসর হেমায়েত হোসাইন খান, স্কুল অব বিজনেস এন্ড ইকোনোমিক্স অনুষদের ডিন প্রফেসর সিরাজউদ্দৌলা শাহীন, রেজিস্ট্রার সাবেক সচিব মনিরুল ইসলাম, কন্ট্রোলার এবং পাবলিক রিলেশন্স অ্যান্ড স্টুডেন্টস অ্যাফেয়ার্সের ভারপ্রাপ্ত পরিচালক এএইচএম আবু সায়ীদ, ডিবিএ-এর হেড সহকারী অধ্যপক রোকেয়া সুলতানাসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা- কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত অ্যাসিসট্যান্ট প্রফেসর মো. আবু তালেব সৌদি আরবের কিং আব্দুল আযিয ইউনিভার্সিটিতে পিএইচডি এবং মো: হেলাল উদ্দিন নানজিং ইউনিভার্সিটিতে এমএসসি করতে যাচ্ছেন।

 

ঢাকা, ২৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।