স্টামফোর্ডে জাতীয় শোক দিবস উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান


Published: 2017-08-27 21:09:13 BdST, Updated: 2017-11-21 18:04:04 BdST

লাইভ প্রতিবেদক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতিয় শোক দিবস উপলক্ষে স্টামফোর্ড ইউনিভার্সিটিতে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশ ও পুলিশ ব্লাড ব্যাংক, ঢাকা মেট্রোপলিটন পুলিশ এর যৌথ উদ্যোগে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

কর্মসূচির শুভ উদ্ভোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা মেট্রোপলিটন পুলিশ এর বিপি (বার), পিপিএম কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া।

তিনি তার বক্তব্যে আইন শৃঙ্খলার উন্নতিকল্পে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সাফল্যের পাশাপাশী সামাজিক বিভিন্ন সেবামূলক কাজের কথাও উল্লেখ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ইউনিভার্সিটির প্রো-ভিসি প্রফেসর ড. কে মউদুদ ইলাহী, সাবেক ভিসি প্রফেসর ড. এম. ফিরোজ আহমেদ ও ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার, প্রশাসন সাহাব উদ্দিন কোরেশি। উক্ত সভায় সভাপতিত্ব করেন ইউনিভার্সিটির ভিসি প্রফেসর মুহাম্মাদ আলী নকী।

 

ঢাকা, ২৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।