গণ বিশ্ববিদ্যালয়ে সার্বিক অবস্থা নিয়ে আলোচনা


Published: 2017-08-28 18:48:12 BdST, Updated: 2017-11-21 18:05:00 BdST



গণবি লাইভ: গণ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিওরেন্স সেলের কার্যক্রম পরিদর্শনে আসা এক্সটারনাল পিআর রিভিউ কমিটির মধ্যে বৈঠক অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে বিশ্ববিদ্যালয়ের ভিসির কক্ষে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে গণ বিশ্ববিদ্যালয়ের পক্ষে ভিসি (চলতি দায়িত্ব) প্রফেসর ডা. লায়লা পারভীন বানু, রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিওরেন্স সেলের পরিচালক প্রফেসর ড. মো. মোস্তাফিজার রহমানসহ রাজনীতি ও প্রশাসন বিভাগের এসএ কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

এক্সটারনাল পিআর রিভিউ কমিটির মধ্যে উপস্থিত ছিলেন ভারতের হায়দ্রাবাদ বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. পি এস রায়, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. সুকুমার রায় এবং সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. নজরুল ইসলাম। বৈঠকে গণ বিশ্ববিদ্যালয়ের সার্বিক অবস্থা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

এর আগে এক্সটারনাল পিআর রিভিউ কমিটি গণ বিশ্ববিদ্যালয়ের রাজনীতি ও প্রশাসন বিভাগের সেলফ অ্যাসেসমেন্ট রিপোর্ট যাচাই বাছাই করেন এবং এর বিভিন্ন স্টেক হোল্ডারদের সঙ্গে কথা বলেন।

 

ঢাকা, ২৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।