মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে এনসিবিই’র প্রসিডিংয়ের মোড়ক উন্মোচন


Published: 2017-08-29 22:24:07 BdST, Updated: 2017-11-18 16:20:44 BdST

লাইভ প্রতিবেদক: সিলেটের মেট্রোপলিটন ইউনিভার্সিটির ব্যবসা প্রশাসন ও অর্থনীতি অনুষদ আয়োজিত ‘ন্যাশনাল কনফারেন্স অন বিজনেস এন্ড ইকোনমিকস (এনসিবিই)-২০১৭’ এর প্রসিডিংয়ের (Proceeding) মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স কক্ষে এ মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী ও ভিসি প্রফেসর ড. মো. সালেহ উদ্দিন যৌথভাবে মোড়ক উন্মোচন করেন।

এ সময় অন্যান্যের মধ্যে বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান তানভীর এম.ও. রহমান চৌধুরী, প্রো-ভিসি প্রফেসর শিব প্রসাদ সেন, ব্যবসা প্রশাসন ও অর্থনীতি অনুষদের ডিন পরিচালক প্রফেসর ড. মো. তাহের বিল্লাল খলিফা প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, চলতি বছরের ৮ ও ৯ ফেব্রুয়ারি মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে ‘ন্যাশনাল কনফারেন্স অন বিজনেস এন্ড ইকোনমিকস (এনসিবিই)-২০১৭’ অনুষ্ঠিত হয়।

কনফারেন্সে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের গবেষকরা ১৮টি প্রবন্ধ উপস্থাপন করেন। এটি ছিল বিশ্ববিদ্যালয়ের ব্যবসা প্রশাসন ও অর্থনীতি অনুষদ কর্তৃক আয়োজিত দ্বিতীয় জাতীয় গবেষণা সম্মেলন।

 

ঢাকা, ২৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।