গণবি শিক্ষার্থীদের সিরাজগঞ্জের বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ


Published: 2017-08-31 18:18:15 BdST, Updated: 2017-09-22 17:48:17 BdST


গণবি লাইভ: সিরাজগঞ্জের বন্যার্তদের মাঝে লক্ষাধিক টাকা ত্রাণ বিতরণ করেছে গণ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। রোববার সিরাজগঞ্জের জেলা প্রশাসনের সহায়তায় ও স্থানীয় পত্রিকা ‘যমুনা প্রবাহ’ এর ব্যবস্থাপনায় সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের বন্যা কবলিত ২৫৪টি পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করে শিক্ষার্থীরা।

ত্রাণ বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার মোহাম্মদ রায়হান, খোকশাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশীদুল হাসান রশিদ ও যমুনা প্রবাহ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোস্তফা কামাল।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন- বন্যা কবলিত মানুষের সেবায় গণ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা যেভাবে অক্লান্ত পরিশ্রম করেছে সেটা সবার জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে। এজন্য তিনি শিক্ষার্থীদের আন্তরিক ধন্যবাদ জানান।

গণ বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের শিক্ষার্থী অর্ক সরকার অমিতের নেতৃত্বে ১৬ সদস্যের একটি দল গণ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ সাভার স্মৃতিসৌধ ও ইপিজেডের বিভিন্ন পয়েন্ট থেকে ত্রাণের টাকা সংগ্রহ করে। পরে এ টাকা সিরাজগঞ্জ জেলা প্রশাসক ফান্ডের সাথে বিতরণ করা হয়।

এছাড়া গণ বিশ্ববিদ্যালয়ের আরো কয়েকটি বিভাগের শিক্ষার্থীরা বিভিন্ন এলাকার বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছে এবং ঈদের ছুটিতে আরো কয়েকটি জায়গায় ত্রাণ বিতরণের উদ্যোগ নিয়েছে।

 

ঢাকা, ৩১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।