নর্দান পরিদর্শনে ইউনিভার্সিটি মালয়েশিয়া পারলিস’র প্রতিনিধি দল


Published: 2017-09-10 17:31:45 BdST, Updated: 2017-09-22 17:43:13 BdST


লাইভ প্রতিবেদক: শিক্ষাসহ সার্বিক গুণগতমান নিশ্চিতকরণে লক্ষ্যে গত জানুয়ারী ২০১৬ নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের সাথে ইউনিভার্সিটি মালয়েশিয়া পারলিস একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। সে ধারাবাহিকতায় নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ পরিদর্শনে আসেন ইউনিভার্সিটি মালয়েশিয়া পারলিস এর প্রতিনিধি দল ।


ইউনিভার্সিটি মালয়েশিয়া পারলিস সেন্টার ফর গ্রাজুয়েট স্টাডিজ এর ডীন প্রফেসর ড. জালিমান সাউলি নেতৃত্বে ৩ সদ্যস্যের একটি প্রতিনিধি দল কে স্বাগত জানান নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো.আব্দুল্লাহ ।


এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ও ইউনিভার্সিটি মালয়েশিয়া পারলিস এর মধ্যে আভ্যন্তরীণ শিক্ষক,ছাত্রছাত্রী, পাঠ্যক্রমের আদান প্রদান ও যৌথ গবেষণার ক্ষেত্র তৈরী হয়েছে যা নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর শিক্ষার্থীদের আরো বেশী আšর্তজাতিক পরিমন্ডলে শিক্ষা গ্রহনের সুযোগ তৈরী করছে।


এ সময় আরো উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ভিসি প্রফেসর ড. আনোয়ার হোসেন, পো-ভিসি প্রফেসর ড. আনোয়ারুল করীম, ট্রেজারার মোঃ আনোয়ার হোসাইন ও রেজিস্ট্রার রাশিদুল ইসলাম, পরিচালক, উন্নয়ন ও আর্ন্তজাতিক বিষয় লেঃ কর্ণেল (অব:) একতেদার আহমেদ সিদ্দিকী ও গর্ভনেন্স এন্ড পাবলিক পলিসি ডিপার্টমেন্ট এর হেড প্রফেসর ড. কাজী সাহাদাত কবীর।

ইউনিভার্সিটি মালয়েশিয়া পারলিস এর প্রতিনিধি দলের সাথে ছিলেন ইউনিভার্সিটি মালয়েশিয়া পারলিস এর এ্যাসোসিয়েট প্রফেসর ড. মো: আমিনুল ইসলাম ও প্রফেসর ড. মোয়াম্মর মোহাম্মদ ইশা ।

 

ঢাকা, ১০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।