৫টি বাণিজ্যিক প্রতিষ্ঠানের সাথে প্রেসিডেন্সি ভার্সিটির চুক্তি


Published: 2017-09-13 18:49:10 BdST, Updated: 2017-11-20 11:51:04 BdST

লাইভ প্রতবিদেক: ৫টি বাণিজ্যিক প্রতিষ্ঠানের সাথে প্রেসিডেন্সি ইউনিভার্সিটির সহযোগিতা চুক্তি সম্পাদন হয়েছে। বুধবার সহযোগিতামূলক শিক্ষা কার্যক্রমের অধীনে এই চুক্তি সম্পাদিত হয়।

বাণিজ্যিক প্রতিষ্ঠানগুলো হলো যথাক্রমে- ইউনিমার্ট লিমিটেড, লংকাবাংলা সিকিউরিটিজ লিমিটেড, এনভয় টেক্সটাইলস লিমিটেড, প্রাণ-আর.এফ.এল গ্রুপ এবং হোসাফ গ্রুপ এর সাথে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়।

এই চুক্তির আওতায় প্রেসিডেন্সি ইউনিভার্সিটির শিক্ষার্থীরা উক্ত প্রতিষ্ঠানগুলোতে খন্ডকালীন চাকুরী ও ইন্টার্নশীপের সুযোগ পাবে।

এই চুক্তির মূল লক্ষ্য শিক্ষার্থীদের উচ্চশিক্ষা লাভে আর্থিকভাবে সহায়তা প্রদান করা। এই কার্যক্রমের সুবাদে শিক্ষার্থীরা আর্থিকভাবে স্বাবলম্বি হওয়ার পাশাপাশি ভবিষ্যত কর্মজগতের গুরুত্বপূর্ণ অভিজ্ঞতা লাভের সুযোগ পাবে।

চুক্তি সম্পাদন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেসিডেন্সি ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্ট্রিজের সম্মানিত চেয়ারপার্সন রোকিয়া আফজাল রহমান, ভিসি ড. মতিউর রহমান, বিভিন্ন অনুষদের সম্মানিত ডীন, বিভাগীয় প্রধানগণ, শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী, ছাত্র-ছাত্রীবৃন্দ এবং সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ।

 

ঢাকা, ১৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।