লিডিং ভার্সিটির মডেল ইউনাইটেড ন্যাশনস এসোসিয়েশনের সম্মেলন সম্পন্ন


Published: 2017-09-18 20:40:52 BdST, Updated: 2017-10-18 11:37:42 BdST

লাইভ প্রতিবেদক: লিডিং ইউনিভার্সিটির মডেল ইউনাইটেড ন্যাশনস এসোসিয়েশন কর্তৃক আয়োজিত দুই দিন ব্যাপী আন্তঃ কূটনীতিক সম্মেলন সম্পন্ন হয়েছে।


সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির ভিসি প্রফেসর ড. মো: কামরুজ্জামান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর মো: নজরুল ইসলাম ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড. এস. এম. আলী আক্কাস। উক্ত সম্মেলনে ইউনিভার্সিটির ছাত্রছাত্রীরা বিভিন্ন দেশের ছায়া প্রতিনিধি হিসেবে কাজ করেন।


সম্মেলনে এসোসিয়েশনের প্রেসিডেন্ট এবং উক্ত অনুষ্ঠানের ছায়ামহাসচিব মো: মতিউর রহমান আলোক এর নেতৃত্বে এবং এসোসিয়েশনের উপদেষ্টা মিসেস তাহরিমা চৌধুরী জান্নাত এর সার্বিক তত্ত্বাবধানে তিনটি কমিটি যথাক্রমে ইউএনএইচআরসি, ইকোসোক, এবং আইএলও এর ছায়া কার্যক্রম চলে।


সম্মেলনে ইউএনএইচআরসি থেকে বেস্ট ডেলিগেট এওয়ার্ড পান জহির উদ্দিন লাবিব, আউটস্ট্যান্ডিং ডেলিগেট এওয়ার্ড পান ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী ফারহানা আহমেদ সুহা এবং স্পেশাল ম্যানশন এওয়ার্ড পান যৌথভাবে ইংরেজি বিভগের শিক্ষার্থী শাহনাজ আক্তার ও ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী মিজানুল হক।


ইকোসোক কমিটিতে আউটস্ট্যান্ডিং ডেলিগেট এওয়ার্ড পান ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী শাহ মোহাম্মদ আলী শুভ, স্পেশাল ম্যানশন এওয়ার্ড পান যৌথভাবে অনামিকা দাস ও নুর এ জান্নাত। আইএলও কমিটিতে বেস্ট ডেলিগেট হিসেবে নির্বাচিত হন মল্লিকা দে, আউটস্ট্যান্ডিং ডেলিগেট সুব্রত কর্মকার এবং স্পেশাল ম্যানশন এওয়ার্ড পান যৌথভাবে সিএসই বিভাগের শিক্ষার্থী মধুরিমা চৌধুরী প্রমা ও ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী মো: নজরুল ইসলাম।


উক্ত অনুষ্ঠানে জাতীয় পর্যায়ের ছায়া জাতিসংঘ অধিবেশন লিডিং ইউনিভার্সিটি ছায়া জাতিসংঘ অধিবেশন ২০১৮ ঘোষনা করা হয় যা ২০১৮ সালের ফেব্রুয়ারীতে অনুষ্ঠিত হবে। সম্মেলনে ব্যবসায় প্রশাসন বিভাগের উপদেষ্টা প্রফেসর ড. জহুরুল আলমসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

ঢাকা, ১৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।