লিডিং ভার্সিটির সোশ্যাল সার্ভিসেস ক্লাবের সেচ্চায় রক্তদান কর্মসূচী


Published: 2017-09-25 20:34:07 BdST, Updated: 2017-10-18 11:25:47 BdST

 

লাইভ প্রতিবেদক: লিডিং ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাবের উদ্যোগে দুইদিনব্যাপী 'Donate Blood, Circulate The Love' শীর্ষক সেচ্চায় রক্তদান কর্মসূচী সম্পন্ন হয়েছে।

এতে সার্বিক সহযোগিতায় ছিল ‘সন্ধানী-সিলেট এম. এ. জি. ওসমানী মেডিকেল কলেজ ইউনিট’। প্রতিবছরের মত এবারো সেচ্চায় রক্তদানের সাথে ছিলো ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়ের সুব্যবস্থা।

সোশ্যাল সার্ভিসেস ক্লাবের আয়োজিত রক্তদান সম্পর্কিত সেমিনারে লিডিং ইউনিভার্সির উপাচার্য প্রফেসর ড. মো: কামরুজ্জামান চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মসূচীর উদ্বোধন করেন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলা এবং আধুনিক ভাষা অনুষদের ডীন প্রফেসর ড. গাজী আব্দুল্লাহ হেল বাকী। সোশ্যাল সার্ভিসেস ক্লাবের উপদেষ্টা ও ইংরেজী বিভাগের অ্যাসিসট্যান্ট প্রফেসর মিসেস রুম্পা শারমিন এর সভাপতিত্বে এতে মূলবক্তা হিসেবে উপস্থিত ছিলেন উইমেনস মেডিকেল কলেজের ক্লাব ‘সজিবনি’ এর কনভেনার এবং প্রাক্তন প্রেসিডেন্ট ডা. সামিরা সাফরি চৌধুরী।

সেমিনারে বক্তারা রক্তদানের বিভিন্ন ভালো দিক তুলে ধরেন এবং উপস্থিত সবাইকে রক্তদানে উৎসাহিত করেন। দুইদিনব্যাপী এই রক্তদান কর্মসূচেিত বিভিন্ন ধরনের মেডিকেল সাপোর্ট এবং সরঞ্জামাদি দিয়ে সহায়তা করেন লিডিং ইউনিভার্সির মেডিকেল অফিসার ডা. বুশরা আলী।

উক্ত রক্তদান কর্মসূচীতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী, ও ক্লাব সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন।

 

ঢাকা, ২৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।